সিঁথির কথাও রাখলেন ইমরান

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-07 13:54:16

‘তোমাদের প্রথম গান নিজ উদ্যোগে আমি করে দেবো’ গত বছর অনুষ্ঠিত শিশুদের গানের রিয়েলিটি শো ‘গানের রাজা’র সেরা ৫ প্রতিযোগীকে এভাবেই কথা দিয়েছিলেন আসরের অন্যতম বিচারক ইমরান মাহমুদুল।

সেই কথা পূর্ণ করেছেন তিনি। ওই আসরের প্রথম ও দ্বিতীয় প্রতিযোগী লাবিবা ও শফিকুল ইসলামের জন্য গান করেছেন ইমরান।দুটো গানই প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।

এবার ইমরান হাজির হচ্ছেন প্রতিযোগিতায় তৃতীয় হওয়া সিঁথি সরকারকে নিয়ে। ঈদ উৎসবে সিএমভি প্রকাশ করছে দুজনের প্রথম গান ‘জানি পাবো না’। গানটির কথা লিখেছেন স্নোহাশীষ ঘোষ। সুর-সংগীতের পাশাপাশি সিঁথির সহশিল্পী হিসেবে গানটিতে কণ্ঠও দিয়েছেন ইমরান।

২৪ জুলাই গানটির অডিও ও ভিডিও একযোগে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলসহ দেশের বেশিরভাগ স্ট্রিমিং প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।

ইমরান বলেন, সবার আগে অডিশন রাউন্ডেই আমি সিঁথিকে বলেছিলাম, তোমাকে নিয়ে একটা দ্বৈত গান করবো। কারণ ওর বয়স কম হলেও কণ্ঠটা খুবই পরিণত। যেটা অন্যদের ছিলো না। সবমিলিয়ে ওর জন্য এই সফট রোমান্টিক গানটি করলাম। আগের দুটি গানের মতো এটিও সিএমভি থেকে মুক্তি পাচ্ছে, ভালো লাগছে।

এদিকে শুধু গানই নয়, তৈরি হয়েছে গল্পনির্ভর একটি ভিডিও। যেখানে নায়ক ইমরানের সঙ্গে নায়িকা হলেন মডেল নাদিয়া মীম। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

ইমরান ও নাদিয়া মীম

প্রযোজক-পরিবেশক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, গানটির ভিডিও গত ফেব্রুয়ারিতে বড়সড় আয়োজনের মাধ্যমে শুটিং হয়েছে। করোনা পরিস্থিতির কারণে এতোদিন সেটি প্রকাশ করা হয়নি। কারণ, কাজটি বড় বাজেটের। তার ভাষায়, ‘চার মাস হয়ে গেল। পরিস্থিতির তেমন কোনো উন্নতি দেখছি না। এটাই নিউ নরমাল। সেই ভাবনা থেকে ঈদের বিশেষ চমক হিসেবে গানচিত্রটি প্রকাশ করছি। আশা করছি, সবার ভালো লাগবে।

এ সম্পর্কিত আরও খবর