রাতে ‘মিথ্যে প্রেম’ করবেন অপূর্ব-তানহা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 04:30:26

প্রথমবারের মতো এক সঙ্গে জুটি বাঁধলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও ঢাকাই সিনেমার চিত্রনায়িকা তানহা তাসনিয়া। সোহেল আরমানের কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় ‘মিথ্যে প্রেম’ নাটকে দেখা যাবে এই জুটিকে।

নাটকটি আজ ঈদের চতুর্থ দিনে বাংলাভিশনে প্রচারিত হবে রাত ৯ টায়, এছাড়াও নাটকটি দেখা যাবে লাইভ টেকনোলজিসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে রাত ১০ টায় ও সিনেস্পট অ্যাপে।

নাটকটি নিয়ে চিত্রনায়িকা তানহা বলেন, দারুণ গল্প। স্যাড-রোমান্টিক কাহিনীর এ কাজটি করে ভালো লাগছে। এতে আমি অপূর্ব ভাইয়ের বিপরীতে অভিনয় করছি। উনার সব কাজই আমার পছন্দের। পছন্দের সহশিল্পীর সঙ্গে কাজ করে আমি আনন্দিত। আশা করি নাটকটি দর্শকদের মন জয় করতে সক্ষম হবে। এছাড়াও সিনেমার বাইরে ভালো কাহিনীর নাটক বা ওয়েব সিরিজ হলে কাজ করবেন বলেও জানান তানহা।

এতে কাজ করা প্রসঙ্গে অপূর্ব বলেন, গল্পটা ভিন্ন ধাঁচের। এতে দর্শকদের জন্য চমক থাকবে। তিনি আরও বলেন, ‘আরমান ভাইয়ের পরিচালনায় কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। গল্পটি রোমান্টিক ও থ্রিলার ঘরনার। আমার খুব ভালো লেগেছে। তা ছাড়া তানহার সঙ্গে এটি আমার প্রথম কাজ। দর্শকদের ভালো লাগবে।’

 

নাটকটির চিত্রগ্রহণে ছিলেন মাসুম সুমন সহকারী পরিচালক ও সম্পাদনা করেছেন এস এ সুমন এবং স্থিরচিত্রে ও ডিজাইনে ছিলেন আরমান খান রিফাত।

ঢাকাই ছবির নায়িকা তানহা তাসনিয়া বেশকিছু কাজ নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন। ‘ভোলা তো যায় না তারে’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় তার অভিষেক হয়। এরপর শাকিব খানের সঙ্গে ‘ধূমকেতু’, আরিফিন শুভর সঙ্গে ‘ভাল থেকো’ ছবিতে কাজ করেছেন। সিনেমার পাশাপাশি এখন কাজ করছেন নাটক, বিজ্ঞাপন ও ওয়েব সিরিজে।

এ সম্পর্কিত আরও খবর