কাপড়ের দোকনে মিলল ১৪ ফুট লম্বা এক অজগর!

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-08 18:10:32

‘অ-এ অজগর আসছে তেড়ে!’ সত্যি সত্যিই এবার অজগর তেড়ে এসে ব্যাপক আতঙ্ক সৃষ্টি করেছে। সম্প্রতি ভারতের উত্তর প্রদেশে ১৪ ফুট লম্বা এক অজগর উদ্ধার করা হয়েছে। বিশাল আকারের এই অজগর সাপ একটি কাপড়ের দোকনে পাওয়া গেছে। সাপটি দোকানের ভেতরে কুন্ডলি পাকিয়ে বসে ছিল। ঘটনাটি ঘটেছে মেরুটের লালকুর্তি পীঠ এলাকায়। ইতিমধ্যে সাধারণ জনগণের মধ্যে অনেক আতঙ্ক তৈরি করে ফেলেছে এই অজগর কাহিনী।

দোকানের মালিক রবি কুমার বলেছেন, 'তারা অতিসত্তর দোকান থেকে বাইরে বের হয়ে গিয়েছিলেন। তিনি এবং তার কর্মচারীরা ক্রেতাদেরসহ দ্রুত বাইরে চলে আসেন এবং মেরুট বনবিভাগের সাথে যোগাযোগের চেষ্টা করেন।'

তিনি আরও জানান তখন দোকানে অনেক ক্রেতার ভিড় ছিল। হঠাৎ একজন ক্রেতা সাপটিকে দেখতে পান। কাপড়ের একটি র‌্যাকের উপর সাপটি পেচিয়ে বসে ছিল। দেখতে পেয়ে তিনি ভয়ে চিৎকার করে ওঠেন। এতে পুরো দোকানের মধ্যে আতঙ্ক ছড়িয়ে যায়। সেখানে উপস্থিত এক কর্মচারী সাপটির অবস্থান খুঁজে বের করে এবং দোকানের মালিককে গিয়ে সাথে সাথে খবর দেয়। এই সম্পূর্ণ ঘটনায় রবির দোকানসহ আশেপাশের সবা্ই অনেক ভয় পেয়েছে।

কেউ জানেনা সাপটি এখানে কিভাবে এলো। সবাই দোকানের কাছাকাছি যেতেও ভয় পাচ্ছিল। এর প্রায় দেড় ঘণ্টা পর বনবিভাগ থেকে একটি টিম সেখানে উপস্থিত হয়। তারা সফলভাবে সাপটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, বিশাল অজগরটি দোকানে কাপড়ের তাকের উপর নড়াচড়া করছে। মেরুট বনবিভাগের কর্মকর্তারা জানিয়েছেন তারা সাপটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছেন। এরপর সাপটিকে বনের অভয়ারণ্যে পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। সেই অজগর সাপ এখন বিপদমুক্ত রয়েছে।

তথ্যসূত্র: গাল্ফ নিউজ

এ সম্পর্কিত আরও খবর