জেনে নিন জন্ম সময় অনুযায়ী আপনার ভাগ্য

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 09:53:44

জ্যোতিষশাস্ত্র মতে, জন্ম সময়ই একজন ব্যক্তির ভাগ্য সম্পর্কে অনেক কিছু বলে দিতে পারে। কোনো ব্যক্তির জন্ম যদি সকাল ৬টা থেকে সন্ধ্যা ছয়টার মধ্যে হয়ে থাকে - তাহলে আপনার ভাগ্য কেমন হতে পারে?

*জন্মসময় সকাল ৬টা থেকে ৮টা, এই সময়ে যারা জন্মগ্রহণ করেছেন, তারা সচরাচর সুগঠিত দেহের অধিকারী হয়ে থাকেন। জাতকের আকস্মিক ভাবে ভাগ্যোন্নতি হতে পারে।

*জন্মসময় সকাল ৮টা থেকে ১০টা, এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের জীবন নানাবিধ আশ্চর্য ঘটনা ঘটতে পারে। জাতকের মাথা ঠান্ডা রেখে কাজ না করলে বিপদে পড়তে পারেন। আয়ের থেকে বেশি ব্যয় হওয়ার সম্ভবনা, ফলে ঋণগ্রস্ত হতে পারেন।

*জন্মসময় সকাল ১০টা থেকে ১২টা, এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের একাধিক বন্ধু-বান্ধব যোগ আছে। খাওয়া-পরার অভাব হবে না বললেই চলে। মোটামুটি সচ্ছল অবস্থা থাকবে আজীবন। কঠোর পরিশ্রম না করেও ভাল উপার্জন করা সম্ভব।

*জন্মসময় দুপুর ১২টা থেকে ২টা, এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের পক্ষে জনপ্রিয়, খ্যাতিযুক্ত এবং ধনী হওয়া স্বাভাবিক। এই সময়ে জাত ব্যক্তি সচরাচর দয়ালু, উদার এবং পরোপকারী হয়ে থাকেন। দুপুর ১২টা থেকে ১টার মধ্যে যাদের জন্ম সে সমস্ত জাতক অবশ্যই জীবনে সুপ্রতিষ্ঠিত হতে পারবেন।

*জন্মসময় দুপুর ২টা থেকে বিকেল ৪টা, এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের মাঝে মাঝেই আর্থিক সমস্যার কারণে বিব্রত হতে হবে। যৌন সংক্রান্ত বিষয়ে অশান্তির সুত্রপাত  হতে পারে, দুর্ঘটনাজনিত কারণে কষ্টভোগেরও আশঙ্কা বিদ্যমান। আইনি ঝামেলাও মাঝে মাঝে সমস্যা দিতে পারে।

*জন্মসময় বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা, এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের পক্ষে উচ্চপদ লাভ করা বা বিশেষ উন্নতি লাভ করা মোটেই অসম্ভব নয়। পরিকল্পনা বা ইচ্ছা বাস্তাবায়িত হতে পারে। এসব জাতকেরা সব সময় বিপরীত লিঙ্গের ব্যক্তিকে তাদের ভাব দ্বারা দিয়ে আকর্ষিত করার ক্ষমতা রাখে।

এ সম্পর্কিত আরও খবর