এ সপ্তাহ কেমন যেতে পারে

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 09:37:12

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

কর্মে ও ব্যবসায় বাধা থাকলেও উন্নতি হবে। নতুন কর্মস্থাপনে র্বিঘ্ন ঘটতে পারে। আবার নতুন কর্মলাভ হতে পারে। উকিল,চিকিৎসক, আইটি ও খনিজ শিল্পের কর্মীদের সপ্তাহটি শুভ। অর্থাগম যোগ আছে। প্রিয়জনের আনন্দ-উৎসবের যোগদানের মানসিক প্রফুল্লতা। নিকটজনের আচরণে মনোবেদনা।উ চ্চশিক্ষা ও গবেষণায় বিশেষ শুভ সময়। দাম্পত্য জীবন চলনসই। বড় কোনো অশান্তির যোগ নেই।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

কর্ম ও ব্যবসায় কম বেশি বাধা থাকবে। আশানুরূপ উন্নতি হবে না। কর্মস্থলে উচ্চ কর্তৃপক্ষের সঙ্গে মতপার্থক্য হতে পারে। বিদেশের সঙ্গে ব্যবসায় বিঘ্ন। আর্থিক প্রাপ্তি মনমতো হবে না। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্ম ও ব্যবসায়িক জটিলতা কমবে। দাম্পত্য শুভ হলেও কারো একজনের স্বাস্থ্য নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। পেশাদারদের শুভ সময়।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

শিল্পী, সাংবাদিক, উকিল ,সাহিত্যিক ,হিসাব রক্ষকদের কর্মোন্নতি হবে দ্রুত। ভবিষ্যৎ পরিকল্পনায় সাফল্য। রাজনৈতিক ব্যক্তি শত্রুতার সম্মুখীন হতে পারেন। বাণিজ্য ও বিজ্ঞান শিক্ষার উন্নতি ও সুনাম। কোনও ক্ষেত্রেই সপ্তাহটিতে বড় কোনো ঝুঁকি নেবেন না। দাম্পত্য সম্পর্ক এক প্রকার থাকবে। প্রতিবেশীর কর্মকাণ্ডে বিতর্ক ও মানসিক অস্থিরতা। আর্থিক অগ্রগতি ধীর।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

মঙ্গলবার থেকে কর্মের বাধা ধীরে ধীরে কেটে যাবে। নতুন কর্মপ্রাপ্তি বা পদোন্নতিও অসম্ভব নয়। ব্যবসায় দ্রুত অগ্রগতি হবে বুধবার থেকে। অর্থাগম যোগ শুভ। লুক্কায়িত দান নিয়ে দাম্পত্য অশান্তি। রূঢ়বাক্য ও আচরণে শত্রু বৃদ্ধি ও সম্মানহানি। বুক, মাথা ও হাঁড়ের সমস্যা দেখা দিতে পারে। কৃষি ও জলজ দ্রব্য ব্যবসায়ী, আইটিকর্মী, মৃৎশিল্পী ও শিক্ষা ব্রতীর্দের শুভ। বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যায় বিশেষ শুভ।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

কর্ম ও ব্যবসায় বাধার মধ্যে অগ্রগতির যোগ। অহেতুক বিবাদ বিতর্ক এড়িয়ে চলুন। মানসিক উত্তেজনা ও অস্থিরতা থাকবে। মুদ্রণ ও প্রশাসনিক কর্মী, ডাক্তার ,অধ্যাপকদের শুভ সময়। ব্যবসা চলবে, উন্নতি হবে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। দাম্পত্য জীবন শান্তিময়। গলা, পেট ও নিম্নাঙ্গের পুরনো সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩)

কর্মে অভাবিত অগ্রগতি। ব্যবসায় বিশেষ উন্নতির সম্ভাবনা। কর্মের দূরগমন ও সাফল্য, সম্মান বাড়বে। আর্থিক উন্নতির যোগ শুভ। গৃহাদি সম্পত্তি ক্রয় হতে পারে। চলাফেরায় সতর্ক হন, আঘাত যোগ আছে। বিদ্যায় শুভফল, প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য। মানসিক অস্থিরতা বাড়বে। ব্যবসায় বড় বরাত ও বিনিয়োগ বৃদ্ধির যোগ। পেশাদারদের শুভ সময়। সৃজনশীল কর্মে সাফল্য।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

পুরনো রোগ ও শারীরিক সমস্যায় দেহকষ্ট। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। নতুন কর্মপ্রাপ্তির যোগ। বিশেষ কোনো ইচ্ছা পূরণ হতে পারে। কর্মে উন্নতি ও ব্যবসায় সাফল্য। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। সাহিত্যিক, শিক্ষার্থী, শিল্পীদের শুভ। সন্তানের বিবাহের পাকা কথা হতেই পারে। দাম্পত্যে শুভ। বিবাদ বিতর্ক থেকে দূরে থাকুন। উচ্চশিক্ষা ও গবেষণায় শুভ। প্রেমে বদনাম।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

বন্ধুর বিপদে সহায়তা করেও বিব্রত হতে পারেন। সন্তানের ভবিষ্যত চিন্তা ও মানসিক অস্থিরতা। পরিবারে পারস্পরিক সম্পর্কে চাপ থাকবে। শারীরিক সমস্যা বাড়বে। কর্ম ও ব্যবসার শুভত্ব বজায় থাকবে। তবে অল্প বাধা আসতে পারে। ধনাগম যোগ শুভ। সম্মানীয় ব্যক্তির কথা না শুনে বিপদে পড়তে পারেন। বিদ্যায় অগ্রগতি। পুলিশকর্মী ও পেশাদারদের শুভ সময়।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

বেশি উদারতার জন্য নিকটজনের কাছে সম্মানহানি হতে পারে। কর্মস্থলে সহকর্মীর অসহযোগিতায় কর্ম বাধা মঙ্গলবার থেকে কেটে যাবে। শত্রু বিজয় ও পদোন্নতি যোগ। ব্যবসায় উন্নতি ও প্রসার। যত্র আয় তত্র ব্যয়যোগ বিদ্বমান। আর্থিক মামলায় বিজয় ও বকেয়া অর্থপ্রাপ্তি। দাম্পত্য চলনসই। পুরনো রোগে সমস্যা বৃদ্ধি, আঘাত ও রক্তপাতের আশঙ্কা।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

নিজ দুর্বিনীত ও উগ্র আচরণে পারিবারিক অশান্তির যোগ প্রবল। মানসিক অস্থিরতা বৃদ্ধি ও সম্মানহানি হতেই পারে। ব্যবসায় অপ্রত্যাশিত উন্নতি,নতুন বরাত প্রাপ্তি, কর্মে প্রসার যোগ আছে। মাথা ঠান্ডা রাখলে কর্মস্থলে শুভত্ব বাড়বে। সমাজসেবী, রাজনীতিজ্ঞ, খনিকর্মী, গোয়েন্দা, মুদ্রণ এবং পরিবহন ব্যবসায়ী ও কর্মীদের বিশেষ শুভ। সন্তানের বিদ্যায় অগ্রগতি। স্বাস্থ্য সর্তকতা একান্ত প্রয়োজন। ধনাগম যোগ শুভ।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

স্বাস্থ্য ভালো যাবে না। দুর্ঘটনা যোগ থাকায় বিশেষ সতর্কতা জরুরি। মানসিক অস্থিরতা ও হতাশায় সময় ব্যয় হবে। কর্মস্থলের চাপ ও পরিশ্রম বাড়লেও খুব একটা অগ্রগতি হবে না। ব্যবসা গতি মন্থরতায় চলবে। ধনাগম যোগ শুভ। দাম্পত্যে মনোকষ্ট। শত্রু বাড়বে। বিদ্যায় অপেক্ষাকৃত শুভ। নতুন বিনিয়োগে বিরত হন। সাংবাদিক, হিসাবরক্ষক, পরীক্ষকদের কর্মোন্নতি ও সম্মান বৃদ্ধি হতে পারে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

কর্ম ও ব্যবসায় উন্নতি ও সাফল্য। উকিল, চিকিৎসক, ব্যাংক ও বীমা কর্মীদের বিশেষ শুভ। অর্থাগম যোগ শুভ। শত্রু বাড়বে ঘরে বাইরে। প্রিয়জনের শুভ কাজে অর্থ দান। সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তা ও মানসিক অস্থিরতা। ভুল পদক্ষেপে ফেঁসে যেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভ ও ভাগ্যোন্নতির সূচনা। অবিবাহিতরা বিবাহের সিদ্ধান্ত নিতে পারেন।

এ সম্পর্কিত আরও খবর