এ সপ্তাহটা কেমন যেতে পারে

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 20:36:13

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০): উপস্থিত বুদ্ধি ও পরিকল্পনায় কর্মে ও ব্যবসায় দ্রুত সাফল্য আসবে। অপ্রিয় বাক্য ও আচরণে কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মতান্তর ও বিবাদের আশঙ্কা। শত্রু ভয় থাকবে। বিলাসদ্রব্যের ব্যবসায়ী, আইনবিদ ও সাহিত্যিকদের সপ্তাহটি শুভ। সোমবারের পর কর্ম ও ব্যবসা বাধামুক্ত হবে। ধনাগম যোগ শুভ। রক্তস্বল্পতা ও হাঁড়ের বেদনায় ভোগান্তি। আঘাত লাগতে পারে। দাম্পত্যে হঠাৎ চাপ আসতে পারে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১): কর্ম ও ব্যবসার জটিলতা ক্রমশ কমবে, উদ্দেশ্য সিদ্ধিরও যোগ আছে। নামী প্রতিষ্ঠানে হঠাৎ কর্ম লাভ হতে পারে। অর্থাগম হবে। উচ্চতর শিক্ষা ও বিজ্ঞান গবেষণায় বিশেষ সাফল্যের সম্ভাবনা। রক্তচাপ, সুগার বৃদ্ধি ও পিত্তথলির সমস্যায় দেহ কষ্টের আশঙ্কা। অপ্রিয়বাক্যে শত্রু বাড়বে। মানসিক উত্তেজনায় কর্মে বিঘ্ন ঘটবে। শরীরে সমস্যা দেখা দিতে পারে। রাজনীতিজ্ঞ ও সমাজসেবীদের কর্মজটিলতা। সপ্তাহটিতে সিদ্ধান্ত নিন ভাবনা-চিন্তা করে এগোন।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১): আইটি কর্মী, সাংবাদিক,  উকিল, লেখকদের শুভ সময়। কর্ম ও ব্যবসায়ে অগ্রগতি। রাজনীতিবিদরা আশাহত হতে পারেন। শত্রু বাড়বে। অর্থকরী উপার্জন শুভ। দাম্পত্যে মধুরতা থাকবে। নতুন প্রেম যোগ আছে। গবেষণা ও পরীক্ষায় শুভফল। বিষয়সম্পত্তি নিয়ে আত্মীয়র মধ্যে বিবাদ। বেফাঁস মন্তব্যে কর্মক্ষেত্রে বিপত্তি। ললিতকলায় সাফল্য, কর্ম লাভও হতে পারে। পেট, বাতের সমস্যা ও আঘাতের আশঙ্কা। মানসিক অস্থিরতা থাকবে। 

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩): কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। কর্ম ও ব্যবসায় বাধা থাকলেও উন্নতি, সম্মান ও প্রতিপত্তি বাড়বে। অংশীদারি কর্মে মতান্তর ও অশান্তি। দাম্পত্য সম্পর্কে মনোমালিন্য। সন্তানের নতুন কর্মলাভ যোগ আছে। চিকিৎসাশাস্ত্র ও কৃষি বিজ্ঞানে বিশেষ সাফল্য। শারীরিক সতর্কতা দরকার। পায়ে আঘাত লাগতে পারে। অর্থকরী আসবে। 

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩): শারীরিক ভোগান্তি হতে পারে, সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সম্পত্তি বিবাদে মানসিক অশান্তি। কর্মে সাফল্য ও সম্মান। অতিরিক্ত কর্মও করতে হতে পারে। ব্যবসায় উন্নতি। ওষুধের গবেষণা ও বিদ্যায় শুভ। সৃষ্টিকর্ম ও সংস্কৃতি কর্মে সুনাম। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। বাহন ক্রয়ের সম্ভাবনা আছে। ধর্মাচরণে মন আকৃষ্ট হবে। বন্ধুর আন্তরিক সাহায্যে ভবিষ্যৎ আর্থিক পরিকল্পনা রচনা।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩): সৃজনশীল প্রতিভার বিকাশ। কর্মস্থলে সুনাম বাড়বে। তবে কর্মের চাপ বাড়বে। ঈর্ষাকাতর বন্ধুর কারসাজিতে ব্যবসায় বিঘ্ন। শত্রু বাড়তে পারে। উচ্চমহলের সঙ্গে যোগাযোগ বৃদ্ধিতে ভাগ্যোন্নতি। নতুন কর্মলাভ যোগ আছে। গবেষণা কর্ম ও গণিত শাস্ত্রে অগ্রগতি। বিভিন্ন শারীরিক সমস্যায় বিব্রত হতে পারেন। ধনাগম হবে বহু সূত্রে। দাম্পত্যে চাপ থাকবে। মানসিক উত্তেজনা ও চঞ্চলতা থাকবে। অসম্মানিত হতে পারেন।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩): সন্তানের কর্ম গবেষণামূলক কাজে বিশেষ সাফল্যের যোগ। অপ্রিয় বাক্য ও  রূঢ় আচরণে কর্মস্থলে ও ব্যবসায় বিঘ্নের আশঙ্কা। ক্রীড়ায় সাফল্য,সুনাম বৃদ্ধি। নতুন কর্মপ্রাপ্তির যোগও আছে। পারিবারিক ব্যবসায় মন্দা আসতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। সাহিত্য ও দর্শন শাস্ত্রে অগ্রগতি। অগ্নি ও তড়িৎ ভয় আছে। হার্নিয়া ও বাতজ রোগের বৃদ্ধির যোগ। অর্থাগম যোগ শুভ।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২): নিকটজন বা বন্ধুর থেকে অসম্মান ও প্রতারণার আশঙ্কা। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি হতে পারে। সম্পত্তি নিয়ে ভাইবোনে মনোমালিন্য অসম্ভব নয়। সঙ্গীতাদি চারুকলায় শুভ। পুরনো শারীরিক রোগে কষ্টভোগ। বিবাহিত সন্তান ও কুটুম্বদের বিপরীত আচরণে সংসারে অশান্তি। বিদ্যায় শুভ। ধন যোগ শুভ। কর্ম ও ব্যবসায় বাধা বাড়বে। মানসিক অস্থিরতা বৃদ্ধি। পড়ে গিয়ে আঘাত ও রক্তপাতের আশঙ্কা।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১): কর্মস্থলে সুনাম বাড়বে। ব্যবসায় দ্রুত অগ্রগতি। সামাজিক বা রাজনৈতিক ক্ষেত্রে হঠকারী সিদ্ধান্তে ক্ষতি হতে পারে। অর্থকরি যোগ শুভ। গবেষণা ও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের যোগ। নতুন কর্ম প্রাপ্তিও হতে পারে। দাম্পত্যে মধুরতা ও প্রিয়জনের সঙ্গে সম্পর্কের উন্নতি। মানসিক অস্থিরতা থাকবে। স্বাস্থ্য কমবেশি ভালো থাকবে। সঙ্গীত শ্রবণ ও গ্রন্থ পাঠে মননে প্রফুল্লতা।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০): কর্ম ও ব্যবসায় চমকপ্রদ উন্নতি ও সাফল্য। ব্যবসায় বড় ঝুঁকি নিলে বিপদে পড়বেন। কর্মে বিভাগীয় পরিবর্তন হতে পারে। ব্যবসায়ীরা বড় কোনও বরাত পেতে পারেন। অর্থাগম হবে প্রভূত। বিদেশে সন্তানের কর্ম সফল্যে প্রফুল্লতা। দাম্পত্য সম্পর্ক চলনসই। গণিত ও বিজ্ঞান চর্চায় অগ্রগতি। নিজদোষে পরিবারের সদস্যদের সঙ্গে অশান্তি। পিতা বা পিতৃস্থানীয় সঙ্গে সম্পর্ক হানি। অপরের ব্যক্তিগত বিষয়ে নিজেকে জড়াবেন না। মানসিক অস্থিরতা থাকবে। নার্ভ ও নিম্নাঙ্গে বাতজ বেদনা  বাড়বে।

কুম্ভ/  অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯): পুরনো ব্যাধি ও শারীরিক সমস্যা বাড়তে পারে। পড়ে আঘাতও লাগতে পারে। প্রদাহী তরল, গ্যাস ও অগ্নি ভয় আছে। সাংবাদিক, হিসাব পরীক্ষক, গোয়েন্দা কর্মীদের কর্মোন্নতি ও সুনাম বাড়বে। ব্যবসা একপ্রকার চলবে। শিক্ষার্থীদের বিদ্যাচর্চায় মন বসবে না। দাম্পত্যে ও প্রেম সম্পর্ক ঠিক থাকবে। ছলনাময়ী মায়ায় অপযশ ও অর্থক্ষতির আশঙ্কা। 

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০): হার্ট, সুগার, হাঁপানির সমস্যা ও আঘাত যোগ আছে। নামী প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তিও অসম্ভব নয়। সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তা বাড়বে। নিজ রূঢ় আচরণে স্বজনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। অপরাধ বিজ্ঞানের গবেষণায় সাফল্য। কর্ম ও ব্যবসা হবে। উকিল, সাহিত্যিক ও ব্যাংক, বীমা কর্মীদের শুভ সময়। অর্থাগম হবে। সম্পত্তি বিবাদে আইনি বিজয়।

এ সম্পর্কিত আরও খবর