বুধবারের রাশিফল

, রাশিফল

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 19:29:50

বুধবারের রাশিফল
মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০): বিদ্যা চর্চায় অমনোযোগ, বিঘ্নের আশঙ্কা। শারীরিক সতর্কতা প্রয়োজন। অর্থাগম খুব বেশি হবে না। ব্যবসা ও কর্মের গতি হ্রাস পাবে। দয়ালু স্বভাব খুশির মুহুর্ত আনবে।
বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১): ব্যবসায় শুভত্ব, উন্নতি ও প্রসার হবে। আবেগ প্রবণতার সুযোগ নিয়ে জ্ঞাতি শত্রুতা করবে। জনকল্যাণমূলক কর্মে অর্থ ব্যয়। ধর্মকাজে মনে ভক্তি বাড়বে। ধর্মীয় কাজে ব্যয় হবে।
মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১): একাধিক সূত্রে ধনাগম যোগ আছে। কর্ম, পেশা ও ব্যবসায় শুভত্ব থাকবে। শত্রুর প্রচেষ্টা বিফল হবে। মানসিক অস্থিরতা থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।
কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩): পেটের সমস্যা ও বক্ষপীড়ায় ক্লেশ। কর্মে সাফল্য ও অগ্রগতি। আর্থিক উন্নতি হবে দ্রুত। ধর্মস্থানে ভ্রমণ ও দানকর্মে আনন্দ। মানসিক স্বাস্থ্য রক্ষা করুন। ভাল মন্দ যাই হোক আজ আপস করবেন না।
সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩): কর্মে অতিরিক্ত দায়িত্ব প্রাপ্তি ও কর্মোন্নতির যোগ। গৃহকর্মের বাড়তি চাপ। শুভ অনুষ্ঠানের প্রস্তুতিতে বাধা আসতে পারে। অর্থাগম দিকটি শুভ। দীর্ঘ ভ্রমন এড়িয়ে চলুন। চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন।
কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩): গুরুজনের দেহপীড়ায় মানসিক উদ্বেগ। খাদ্য গ্রহণের অসতর্কতায় দেহকষ্ট। বহু মানুষের উপস্থিতিতে সৃজনশীল কর্মের পুরস্কার ও সম্মান প্রাপ্তি। ভয়ের প্রতিকার করা প্রয়োজন। অবশ্যই উপলব্ধি করুন কোনটি আপনার জন্য শ্রেষ্ঠ।
তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩): বিদ্যা চর্চা ও গবেষণায় অগ্রগতি। জনসংযোগ বাড়বে। জনকল্যাণ কর্মে সামাজিক সুনাম। চলাফেরায়ে সতর্কতা দরকার। কর্মে শুভ। শান্তভাবে বজায় রাখতে হবে।
বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২): সম্পত্তি কেন্দ্রিক মামলায় আইনি বিজয়। কর্মস্থলে বিবাদ-বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক অগ্রগতি হবে আশাতীত। ব্যয় বাড়বে। বিনিয়োগে লাভ এবং সমৃদ্ধি আসবে। বৈদেশিক বাণিজ্যে প্রত্যাশিত ফলাফল।
ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১): উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য ও সম্মানলাভ। পৈতৃক সম্পত্তি বিবাদের আপস-মিমাংসা। সামাজিক সম্মান প্রাপ্তি। অর্থের গুরুত্ব বুঝতে হবে। পেশাদারী মনোভাব প্রশংসা এনে দেবে।
মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০): স্থপতি ও যন্ত্রবিদদের সৃষ্টিশীল কর্মে প্রশংসা লাভ। কর্মস্থলে সাফল্য ও সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক। ব্যবাসায় গতি ও লাভ বৃদ্ধি। মানসিক অস্থিরতা। অনেক কিছু শিখবেন। দিনটিতে কর্মে ব্যস্ততা থাকবে।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯): পড়ুয়াদের বিদ্যাচর্চায় অগ্রগতি। কর্মে সাফল্য ও প্রশংসা প্রাপ্তি। নিজেকে শান্ত রেখে গৃহে শান্তি বজায় রাখুন। জনকল্যাণে অর্থ দান। আর্থিকভাবে সবল থাকবেন।
মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০): ব্যবসা ও কর্মে শুভ। গৃহাদি সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা। ধনাগম যোগ শুভ। মানসিক উত্তেজনা ও অস্থিরতা বাড়বে। পার্টনারের থেকে অনুপ্রাণিত হবেন। গয়নায় বিনিয়োগে সমৃদ্ধি আসবে। অতিথি সমাগম এবং আনন্দ থাকবে।

এ সম্পর্কিত আরও খবর