সাতটি সমস্যা সরিয়ে ভাগ্য ফেরান

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 06:03:09

এমন সাতটি সমস্যা আমাদের অনেকের বাসাতেই থাকে, যা রাশিচক্রে নেতিবাচক প্রভাব ফেলে। সাধারণত, এই সাতটি বিষয়কে খেয়াল করি না। কিন্তু এই সমস্যাগুলো নীরবে আমাদের দুর্ভাগ্যের কারণ হয়ে উঠে।

১. ভাঙা বা চিড় খাওয়া আয়না: আয়না ভেঙে গেলে ব্যবহার করবেন না। ফেলে দিন, গৃহস্থ বাসায় ভাঙা আয়না অ-সৌভাগ্যের প্রতীক। আয়নায় আঘাত লেগে ভেঙে যাওয়ার থেকে যদি নিজেই হঠাৎ চিড় ধরে তাহলে পরিবারে মৃত্যুও ডেকে আনতে পারে। চির যাওয়া আয়না টুকরো করে মাটি চাপা দিয়ে দেওয়াই শ্রেয়।

২. কল থেকে পানি পড়া: বাসার উঠোনের কল থেকে সারাক্ষণ পানি পড়তে থাকে তাহলে সেটিকে অশুভ বলে ধরা হয়। আর্থিক সমস্যা ডেকে আনতে পারে।

৩. উঠোনে জঞ্জাল: অনেকের বাসার উঠোনের এককোনে ব্যবহার না করা বা বাতিল জিনিস বা জঞ্জাল জমে থাকে। দারিদ্র্যের কারণ হয়ে উঠতে পারে।

৪. কবুতরের বাসা: গৃহস্থ বাসার অনাচে-কানাচে কবুতর বাসা বাঁধে। হঠাৎ করে কবুতর যদি বাসা বাঁধে, তাহলে দারিদ্র্য বা অভাগা পরিবারে প্রবেশ করতে পারে। এমনকি পারিবারিক অশান্তি শুরু হতে পারে। তবে ব্যবসায়িক কারণে বা শখে পোষ্য বিষয়টা অমঙ্গলের প্রতীক নয়।

৫. মাকড়সার বাসা: অনেক গৃহস্থ বাসায় মাকড়সার জাল বা বাসা দেখতে পাওয়া যায়। মাকড়সার বাসা দারিদ্র্যের কারণ হয়ে দাঁড়াতে পারে এবং পরিবারে রোগভোগ লেগেই থাকে। এছাড়া শনির প্রকোপ পড়তে থাকে। তাই মাকড়সার জাল দেখা মাত্রই সাফাই করে দিন।

৬. মৌচাক: মধু আমাদের সকলের প্রিয় এবং অত্যন্ত সুস্বাদু এবং স্বাস্থ্যকর। কিন্তু বাসায় মৌচাক মোটেও শুভ নয়। হঠাৎ বিপদ ডেকে আনতে পারে। এছাড়া বাসার পশ্চিম পাশে মৌচাক হলে সুপ্রভাব থেকে পরিবার বঞ্চিত হতে পারে।

৭. বাদুর, চামচিকে: দক্ষিণ বা দক্ষিণ-পশ্চিম পাশে বাসার উঠনে বাদুর বা চামচিকের বাসা মোটেও শুভ নয়। সৌভাগ্যের ক্ষেত্রে বাধা হয়ে আসতে পারে।

এই সাতটি সমস্যা বাসাতে থাকলে দ্রুত সেগুলো নিষ্পত্তি করুন। সাতটি সমস্যার জন্যই আপনার ভাগ্যে বারে বারে আসছে সমস্যা ও অসফলতা।

এ সম্পর্কিত আরও খবর