বৃষে শিক্ষাক্ষেত্রে সাফল্য, মকরে উপার্জন বৃদ্ধি

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-29 18:03:45

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
নতুন ধারণা মাথায় ঘুরপাক খাবে। কল্পনাশক্তি চরম সীমায় পৌঁছাবে। বিভিন্ন আলাপ আলোচনায় আপনার অংশগ্রহণ বিশেষ গুরুত্বপূর্ণ হবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মানসিক অস্থিরতা কষ্ট দেবে। ছাত্রছাত্রীরা শিক্ষাগত দিকগুলিতে সাফল্য পাবেন। পরিচিতদের মধ্যে সম্মান বৃদ্ধি পাবে। রূপচর্চা ও শরীরচর্চার প্রতি আপনার ঝোঁক বাড়বে।

মিথুন: (২২মে – ২১ জুন)
কর্মক্ষেত্রে বা বাড়িতে কোনোরকম মতানৈক্যকে ঘিরে চিন্তায় থাকবেন। শত্রুদের সঙ্গে অথবা বিরোধীদের সঙ্গে কোনোরকম বাগবিতণ্ডায় জড়াবেন না।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পারিবারিক বিষয়গুলির ক্ষেত্রে দিনটি শুভ। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকার কারণে মানসিক শান্তি বজায় থাকবে। প্রাণশক্তির বিকাশ ঘটবে। বদ হজমে সমস্যা।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
যার অপেক্ষায় রয়েছেন সেই মানুষগুলোর সাক্ষাৎ হতে পারে। কর্মযোগে ছোটখাটো ভুলভ্রান্তি লেগে থাকবে। ঠাণ্ডা জনিত সমস্যা।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
অন্যের কথাবার্তা আপনাকে উত্তেজিত করে তুলতে পারে। বিস্ফোরক মেজাজকে নিয়ন্ত্রণে রাখুন। কোনোরকম বৈপ্লবিক চিন্তাভাবনা মাথায় আসতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
এমন কিছু মানুষের সঙ্গে আলাপ হতে পারে, যাদের প্রথম দর্শন খুব চমকপ্রদ লাগবে। আর্থিক যোগ শুভ। ব্যবসায়ে মিশ্র ফল।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আত্মীয়র থেকে লাভের আশা রয়েছে। বিদেশ কর্মে যেতে ইচ্ছুক তাদের জন্য এটি ভালো সময়। পেটের সমস্যা ভোগাতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। ইচ্ছাশক্তি এই বিশেষ গুণটিকে আরও বাড়িয়ে তুলবে। আত্মবিশ্বাস ও ইচ্ছাশক্তি সম্মিলিতভাবে আপনাকে শিল্পকলা, খেলাধুলো অথবা ব্যবসায়ে লাভের সম্ভাবনা।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ব্যবসায় সাফল্য এবং মুনাফা লাভ। উপার্জন বৃদ্ধি পেতে পারে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যাত্রাযোগে ভোগান্তি।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সামাজিক অনুষ্ঠানেও যোগদান। সন্তানদের সঙ্গে অথবা বাড়ির ছোটোদের সঙ্গে আনন্দমুখর পরিবেশ। আর্থিক সমৃদ্ধি ঘটানোর জন্য নানা পরিকল্পনা করবেন। মানসিক চঞ্চলতা।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সন্তান অথবা প্রিয়জনের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। গোপন কোনও কারণে বিরক্ত এবং উত্তেজিত বোধ করবেন। মনের মানুষের মনে আঘাত। পথে আঘাত।

এ সম্পর্কিত আরও খবর