নতুন ব্যবসা শুভ সিংহে, বৃশ্চিকে পারিবারিক সম্পর্ক ভাল

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 03:05:35

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

কঠোর পরিশ্রম ও দক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতির সম্ভাবনা আছে। ব্যবসায় এক নতুন রাস্তা তৈরি হবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

ব্যবসার ক্ষেত্রে শুভ। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। নতুন কারও সঙ্গে আলাপও হতে পারে। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি খুবই ভালো। আর্থিক উন্নতির যোগ আছে।

মিথুন: (২২মে – ২১ জুন)

ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মনোনিবেশ করবেন। ধর্মীয় কাজে ব্যয় মনকে খুশি দেবে। আইনি বিষয়গুলোতে নজর দিন। নতুন কিছু করার দিকেই আজ খুব একটা বেশি ঝোঁক থাকবে না। যাত্রাযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

যে কাজগুলো করার পরিকল্পনা আজ করেছিলেন সেগুলো সবই সম্পন্ন করতে পারবেন। শারীরিক ও মানসিক উভয় ভাবেই আনন্দিত বোধ করবেন। আত্মবিশ্বাস ও উদ্দীপনা বাড়বে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

নতুন ব্যবসার কাজে মনোনিবেশ করবেন। নতুন বিনিয়োগ লাভজনক হবে। ব্যবসার আইনি বিষয়গুলোতে নজর দিন। খুশির খবর জীবনের মোড় পরিবর্তন করতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

শারীরিক ও মানসিক ভাবে উজ্জীবিত থাকার ফলে সফলতা আসবে। পরিবারে শুভ কাজ অনুষ্ঠিত হতে পারে। প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ। আনন্দমুখর দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

গৃহের পরিস্থিতি প্রতিকূল হয়ে উঠবে। পরিবারের সদস্যরা সামান্য অসহযোগিতাতেই বিতর্ক শুরু করে দিতে পারে। দৃঢ় চিত্ত মনোভাব বিষয়গুলোকে আরও জটিল করে তুলবে। নেতিবাচক চিন্তাগুলোকে প্রশ্রয় দেবেন না।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

পারিবারিক সঙ্গ আনন্দময় মনে হবে। পারিবারিক সম্পর্কগুলোতে আনন্দ খুঁজে পাবেন। পরিবারের লোকজনের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। শত্রুদের ওপর জয় পেতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আলস্য যন্ত্রণা দিতে পারে। কাজ সম্পন্ন করতে বাধা দিতে পারে। নিষ্ক্রিয় বোধ করবেন এবং এটি দুশ্চিন্তাকে আরও বাড়িয়ে দেবে।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

ক্রোধ নিয়ন্ত্রণ করলে লাভবান হবেন। কারণ এটি গুরুত্বপূর্ণ বিষয়গুলোতে মনঃসংযোগ করতে সাহায্য করবে। যে কাজগুলো মন থেকে করতে চান সেসব কাজগুলো এখনই হবে না। ছাত্রছাত্রীদের জন্য দিনটি ভালো।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অংশীদার ও সহকারীদের কাছ থেকে ব্যবসায়ে সাহায্য পাবেন। ঊর্ধ্বতনরা কাজের প্রশংসা করবে। শত্রুদের ওপর জয় পাবেন। সৃজনশীল, শিল্প ও উচ্চাকাঙ্ক্ষী কার্যকলাপে বেশি সময় কাটানোর সম্ভাবনা।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সামাজিক জনপ্রিয়তা প্রেমের সম্পর্ক তৈরিতে সাহায্য করবে। সহকারীদের কাছ থেকে পাওয়া সম্মান ও জনপ্রিয়তা উদ্দীপ্ত করবে। মনোরম স্থানে পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। মানসিক অবস্থা ভালো থাকবে।

এ সম্পর্কিত আরও খবর