ইতালিতে বাংলাদেশি যুবককে জবাই করে হত্যা

, প্রবাসী

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 13:09:04

ইতালির তোরিনো শহরে মোহাম্মদ ইব্রাহিম (২৫) নামের এক বাংলাদেশি  যুবককে জবাই করে হত্যা করেছেন দুর্বৃত্তরা।

মঙ্গলবার ( ৮ জুন ) মধ্যরাতে দেশটির তোরিনো শহরের কোর্স ফ্রান্সিয়া এলাকায় বসবাসরত ওই যুবকের বাসা থেকেই তার মৃতদেহ উদ্ধার করে ইতালি পুলিশ।

এমন সংবাদ প্রকাশ করেছে স্থানীয় সংবাদ মাধ্যম তরিনো টু ডে।

জানা গেছে, নিহত বাংলাদেশি যুবকের দেশের বাড়ি কুমিল্লায়। বাংলাদেশে তার মা-বাবা, স্ত্রী ও অন্যান্য আত্মীয় স্বজন রয়েছেন।

স্থানীয়রা জানান, নিহত বাংলাদেশি যুবক মোহাম্মদ ইব্রাহিম রেস্তোরাঁয় ডিশ ওয়াশারের কাজ  করতেন। তার আরও দু'জন রুমমেট একই রেস্তোরাঁয় কাজ করতেন। ওইদিন সাপ্তাহিক ছুটিতে তিনি বাসায় ছিলেন এবং তার রুমমেট কাজ থেকে যখন বাসায় প্রবেশ করেন তখন মধ্যরাত।

রুমে প্রবেশ করতেই ইব্রাহিমের শিরচ্ছেদ মৃত্যু দেহটি ফ্লোরে পড়ে থাকতে দেখে চিৎকার করেন এবং বাসার নীচে এসে সাহায্যের জন্য চিৎকার ও কান্নাকাটি করেন। মুহূর্তেই লোকজন জড়ো হয় পুলিশ ঘটনাস্থলে এসে হত্যার কারণ খোঁজার চেষ্টা করেন কিন্তু অপরাধী আগেই পালিয়ে যান।

নিহত যুবকের বন্ধুরা বলেছেন,  মোহাম্মদ ইব্রাহিম (২৫) নিরীহ ও শান্ত স্বভাবের ছিলো। ব্যক্তিগতভাবে কারো সাথে তার শত্রুতা ছিলো না। কেন তাঁকে সহিংসভাবে হত্যা করা হলো এর কারণ খুঁজে পাচ্ছেন না কেউ-ই ।

ধারণা করা হচ্ছে সম্ভবত এটি একটি চুরির চেষ্টা ছিল। হত্যার রহস্য বের করার চেষ্টা করছে তদন্তকারী পুলিশ দলটি।

২০১৪ সালে ইব্রাহিম ভাগ্যের চাকা ঘুরাতে একা পাড়ি জমিয়েছিলেন ইতালিতে। তার অকাল মৃত্যুতে দেশের বাড়ি ও ইতালি কমিউনিটিতে চলছে শোকের মাতম।

এ সম্পর্কিত আরও খবর