যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত

আমেরিকা, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 07:30:58

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রুকলিনে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে মোদাসসার খন্দকার (৩৬) নামের এক বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছেন।

স্থানীয় সময় বুধবার (০৯ জানুয়ারি) ভোরে ব্রুকলিনের সাইপ্রেস হিলস সেকশনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সংবাদমাধ্যম এবিসি৭এনওয়াই- এর প্রতিবেদনে বলা হয়, সাইপ্রেস হিলস এলাকা থেকে একজন গুলির শব্দ শুনে পুলিশে ফোন দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় ফুটপাতে পড়ে থাকতে দেখে। এ সময় তার চেতনা ছিল না।

পরে জ্যামাইকা হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়।

পুলিশ বলছে, মোদাসসার খন্দকারকে একটি গাড়ির পাশে পাওয়া যায় এবং চালকের পাশের দরজা খোলা ছিল। তিনি গাড়িতে উঠছিলেন নাকি বাইরে ছিলেন তা স্পষ্ট নয়। এখন পর্যন্ত এঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। এ ঘটনার তদন্ত চলছে বলেও জানায় পুলিশ।

খবরে বলা হয়, নিহত মোদাসসার জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ছিলেন। তিনি স্ত্রী ও এক ছেলের সঙ্গে সাইপ্রেস হিলসে থাকতেন।

সেখানকার বাসিন্দা মোহাম্মদ কাওয়ার গণমাধ্যমকে বলেন, ওই এলাকায় গত কয়েক সপ্তাহে বেশ কয়েকবার গোলাগুলির শব্দ শোনা গেছে। আজ আমি যখন এখানে গাড়ি থামিয়েছি নিউইয়র্ক পুলিশ এসে জিজ্ঞাসা করলেন, আমি কোনো গুলির শব্দ শুনেছি কী না। আমি বললাম শুনেছি। এই এলাকায় এটা সাধারণ ব্যাপারে পরিণত হয়েছে। আর এই বিষয়টি নিয়ে আমি খুব চিন্তিত।

এ সম্পর্কিত আরও খবর