‘প্রিয়াঙ্কা নিশ্চিতভাবেই মোদির বিরুদ্ধে জিতবেন’

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক বার্তা২৪.কম | 2023-09-01 09:58:13

ভারতের রাজনৈতিক দল কংগ্রেসের নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী যদি বারানসি আসন থেকে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন, তবে তিনি নিশ্চিতভাবেই জিতবেনই বলে দাবি কছেনন শিবসেনা নেতা ( উদ্ধব ঠাকরে গ্রুপ) সঞ্জয় রাউত।

সঞ্জয় রাউত বলেছেন, বারানসির মানুষ প্রিয়াঙ্কা গান্ধীকে চান। যদি প্রিয়াঙ্কা গান্ধী বারানসি থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন, তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে তিনি নিশ্চিতভাবে জিতবেন। কারণ, বারানসির মানুষ প্রিয়াঙ্কা গান্ধীকে চান। তাই বিজেপির কাছে রায়বেরেলি, বারানসি, আমেথি-এটা যথেষ্ট কঠিন লড়াই।

প্রসঙ্গত, বারাণসী কেন্দ্র থেকে লোকসভা নির্বাচনে লড়াই করেন স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিকে, কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে তার দল মোদির এই আসন থেকেই লড়ার জন্য বলেছে।

কিন্তু, সেই লড়াইতে শেষ পর্যন্ত কে সফল হবেন সেটা এখনই বলা সম্ভব নয়। তবে সামনেই লোকসভা নির্বাচন। তার আগে নতুন ইস্যু তুললেন সঞ্জয় রাউত।

এনডিটিভির প্রতিবেদন অনুসারে জানা গেছে, শারদ পাওয়ার ও অজিত পাওয়ার সম্পর্কেও তিনি মন্তব্য করেছেন এই সঞ্জয়। তিনি বলেছেন, যদি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেখা হতে পারে তবে শারদ পাওয়ারের সঙ্গে অজিত পাওয়ারের কেন দেখা হবে না?

শারদ পাওয়ার ও অজিত পাওয়ারের বৈঠক নিয়ে গৃঞ্জণ প্রসঙ্গে সঞ্জয় রাউত বলেছেন, ‘আমরা মিডিয়ার মাধ্যমে জেনেছি যে শারদ পাওয়ার ও অজিত পাওয়ারের মধ্য়ে দেখা হয়েছিল। গতকাল তাদের মধ্য়ে কথাবার্তা হয়েছিল বলে খবর প্রকাশ পেয়েছে। তবে শারদ পাওয়ার এনিয়ে খুব শীঘ্রই জানাবেন। আমার মনে হচ্ছে শারদ পাওয়ার অজিত পাওয়ারকে বিরোধী জোটের বৈঠকের ব্যাপারে ডেকেছেন।’

সঞ্জয় রাউত জানিয়েছেন, রাজনীতিতে সব কিছুই সম্ভব। অজিত পাওয়ার, দেবেন্দ্র ফড়নবীশ আর মহারাষ্ট্রের মানুষ এই সরকারের প্রতি খুশি নন।

এ সম্পর্কিত আরও খবর