১০ বছরের সম্পর্কে ইতি টানলেন ইতালির প্রধানমন্ত্রী

ইউরোপ, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক বার্তা২৪.কম | 2023-10-20 16:51:34

১০ বছরের সম্পর্কে ইতি টানলেন ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি। ইনস্টাগ্রাম পোস্টে শুক্রবার (২০ অক্টোবর) ইতালির প্রধানমন্ত্রী জানান, সাংবাদিক আন্দ্রেয়া জিয়ামব্রুনোর সঙ্গে ১০ বছরের সম্পর্কে ইতি টানছেন তিনি। তাদের সংসারে সাত বছরের একটি মেয়েও আছে। তবে, কেন আন্দ্রেয়ার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানছেন, তা স্পষ্ট করেননি ইতালির প্রধানমন্ত্রী।

তবে সংশ্লিষ্ট মহলের ধারণা, সম্প্রতি একাধিক বিতর্কে জড়িয়ে পড়েছেন আন্দ্রেয়া। দ্য গার্ডিয়ান জানিয়েছে, নারী সহকর্মীদের গ্রুপ সেক্সে যোগ দিতে বলেছেন বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। একাধিক রিপোর্ট অনুযায়ী, কয়েক মাস আগে গণধর্ষণের ঘটনা নিয়েও বিতর্কে জড়িয়েছিলেন আন্দ্রেয়া।

ওই সময় তিনি মন্তব্য করেছিলেন যে, মদ্যপান না করে ধর্ষণ এড়াতে পারেন নারীরা, পুরুষরা পারেন না। ওই বিতর্কের জেরেই ইতালির প্রধানমন্ত্রী আন্দ্রেয়ার সঙ্গে সম্পর্কে ইতি টানতে পারেন বলে একাংশের ধারণা।

শুক্রবার ইনস্টাগ্রামে সন্তান ও আন্দ্রেয়ার সঙ্গে ছবি পোস্ট করেন ইতালির প্রধানমন্ত্রী। তিনি ইতালিয়ান ভাষায় দীর্ঘ পোস্ট করেন।

সংবাদসংস্থা রয়টার্সের প্রতিবেদন অনুযায়ী, নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া বলেন যে ‘আন্দ্রেয়া জিয়ামব্রুনোর সঙ্গে আমার ১০ বছরের সম্পর্ক ছিল। সেটা এখানেই শেষ হচ্ছে। কিছু সময় ধরেই আমাদের পথ আলাদা হয়ে গিয়েছিল। সময়কে সেটা মেনে নিতে হবে।’

এ সম্পর্কিত আরও খবর