পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ১১ জনকে হত্যা

এশিয়া, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-11 11:46:21

পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলে গভীর রাতে এক নৃশংস হামলায় দুই বছরের শিশুসহ একই পরিবারের ১১ জনকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাতে খাইবার পাখতুনখোয়া প্রদেশের লাকি মারওয়াত জেলায় এই ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) আরব নিউজের এক প্রতিবেদনে এই তথ্য প্রকাশিত হয়েছে। খবরে বলা হয়েছে, বুধবার খাইবার-পাখতুখাওয়া প্রদেশের লাকি মারওয়াতের শেখ নিয়াজী কুর্না তখতিখেল এলাকায় শিশুসহ একই পরিবারের ১১ সদস্যকে তাদের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে।

পারিবারিক বিবাদের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় স্থানীয় পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, দুই ভাই, তাদের দুই স্ত্রী এবং তাদের ছয় শিশু সন্তানসহ নিহতদের দুই-তিন দিন আগে বিষপ্রয়োগ ও নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে মনে হচ্ছে। তিনি জানান, মৃত্যুর প্রকৃত কারণ জানতে পুলিশ নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

ওই কর্মকর্তা জানান, নিহতদের মধ্যে সরদরাজের ছেলে সরদরাজ তাবেদার, তার স্ত্রী সওদানা বিবি, মেয়ে মুজলেফা ও বসরিনা বিবি এবং ছেলে আল্লাহ নূর ও আবদুল রহিম, পাশাপাশি সরদরাজের আরেক ছেলে আমালদার, তার স্ত্রী গুলদানা, ছেলে আমিরুল্লাহ এবং নাইফা ও নূরবানা নামে মেয়েরাও রয়েছেন।

এদিকে স্থানীয়রা জানান, নিহত ১১ জনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। জানাজায় গ্রাম ও অন্যান্য এলাকার লোকজন উপস্থিত হওয়ার পর নিহতদের স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গত বছরের মার্চে একই প্রদেশে, পরিবারের মধ্যে দীর্ঘদিন ব্যাপী প্রতিহিংসার জেরে স্থানীয় রাজনীতিবিদসহ ১১ জন নিহত হওয়ার ঘটনা ঘটে।

এ সম্পর্কিত আরও খবর