বাগদানের ঘোষণা দিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

অস্ট্রেলিয়া, আন্তর্জাতিক

ziaulziaa | 2024-02-15 19:06:56

একটি রোমান্টিক টুইটে বান্ধবী জোডি হেডনের সঙ্গে বাগদানের কথা বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজ।

৬০ বছর বয়সি আলবানিজ একটি লাভ হার্ট ইমোজির পাশাপাশি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ এক পোস্টে বলেছেন, ‘বাগদানের বিষয়ে তার বান্ধবী হ্যাঁ বলেছেন।’

রঢটার্স জানিয়েছে, ঘোষণার নিচে তিনি একটি সেলফি পোস্ট করেছেন, যেটি ভ্যালেন্টাইন্স ডে’তে তোলা হয়েছে। ছবিতে এই জুটিকে হাস্যোজ্জ্বল দেখা যায়।


ছবিতে হেডন পান্না সবুজ পোশাক পরেছে এবং হেডন তার হাত আলবানিজের বুকে রেখেছেন। তার আঙুলে বাগদানের একটি আংটি দৃশ্যমান। প্রধানমন্ত্রী একটি হালকা-নীল রঙের শার্ট পরেছেন।

সরকারী সম্প্রচার মাধ্যম এবিসি জানিয়েছে, ২০২০ সালে মেলবোর্নের একটি ব্যবসায়িক নৈশভোজে হেডনের সঙ্গে আলবেনিজের দেখা হয়েছিল।

তিনি হলেন প্রথম অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী, যিনি দায়িত্বে থাকাকালীন বাগদান করতে যাচ্ছেন।

অষ্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং এ প্রসঙ্গে পোস্ট করে বলেছেন, ‘ভালবাসা একটি সুন্দর জিনিস। আমি তোমাদের উভয়ের জন্য খুব খুশি!’

অস্ট্রেলিয়ান রাজনীতিবিদ এবং ইংরেজ সেলিব্রিটি শেফ নাইজেলা লসনসহ অন্যদের কাছ থেকে দ্রুত সামাজিক মাধ্যমে অভিনন্দন ছড়িয়ে পড়ে।

অনলাইন সমালোচকরা অবশ্য বলছেন, আলবেনিজ গাজার যুদ্ধসহ চাপের বিষয়গুলো থেকে মনোযোগ সরিয়ে দেয়ার চেষ্টা করছেন।

আলবেনিজ, যার ডাকনাম আলবো, হাই স্কুলে থাকাকালীন বাম রাজনীতি কেন্দ্রিক লেবার পার্টিতে যোগদান করেন এবং পরে সিডনি বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাজনীতিতে গভীরভাবে জড়িয়ে পড়েন। তিনি ২০২২ সালের মে মাসে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন।

এ সম্পর্কিত আরও খবর