অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর বাগদান সম্পন্ন

অস্ট্রেলিয়া, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-16 18:44:11

চার বছরের প্রেমিকা জোডি হেইডনের সঙ্গে বাগদান সারলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানিজ। ভালোবাসা দিবসে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ক্যানবেরার লজে বিশেষভাবে ডিজাইন করা একটি আংটি দিয়ে জোডিকে বিয়ের প্রস্তাব দেন তিনি। প্রধানমন্ত্রীর দায়িত্বে থাকা অবস্থায় বাগদান করা তিনিই প্রথম অস্ট্রেলীয় নেতা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সেলফি তুলে আলবানিজ পোস্ট শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'সে হ্যাঁ বলেছে।'

উল্লেখ্য, এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে অ্যালবানিজের বিয়ে হয়েছিল নিউ সাউথ ওয়েলসের সাবেক উপপ্রধানমন্ত্রী স্ত্রী কারমেল টেবুটের সাথে। ১৯ বছরের বিবাহিত জীবনে তাদের ২৩ বছরের একটি ছেলেও আছে। ২০১৯ সালে  বিবাহবিচ্ছেদ হয় অ্যালবানিজ-কারমেল দম্পতির। 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, বিবৃতিতে এ যুগল বলেছেন, `খবরটি আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমরা খুবই রোমাঞ্চিত এবং আনন্দিত। বাকি জীবনটা আমরা একসঙ্গে কাটিয়ে দেওয়ার আশা করছি। আমরা অনেক ভাগ্যবান যে একে অপরকে খুঁজে পেয়েছি।'

লেবার পার্টির নেতা আলবানিজ অবশ্য এর আগেই বিস্তারিত জানিয়েছেন, কীভাবে তিনি ও মিস হেইডনের প্রথম দেখা হয়েছিল এবং পরবর্তীতে তারা একে অপরের সঙ্গে ভালোবাসায় আবদ্ধ হন। ২০২০ সালে  ৪৫ বছর বয়সী হেইডনের সঙ্গে মেলবোর্নে একটি বিজনেস ডিনারে ৬০ বছর বয়সী অ্যালবানিজের দেখা হয়েছিল। তারপর প্রেম, সেই প্রেমের ৪ বছরে এসে ভালোবাসা দিবসে সম্পন্ন হলো বাগদান। অপেক্ষা এখন পরিণয়ের।

এ সম্পর্কিত আরও খবর