চীনা কিশোরীর ভিডিও বার্তায় প্রতিক্রিয়া জানালেন ইলন মাস্ক

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2024-07-02 21:26:33

সম্প্রতি এক চীনা কিশোরী তার টেসলা গাড়ি ব্যবহারের সময় কিছু বিড়ম্বনায় পড়েন। তিনি সমস্যগুলো তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ (টুইটার)এক ভিডিও বার্তা প্রকাশ করলে সেখানে প্রতিক্রিয়া জানিয়েছেন টেসলার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইলন মাস্ক।

ওই কিশোরীর নাম মলি। ইলন মাস্ক তার ভিডিও বার্তাটি শেয়ার করে ক্যাশপনে লিখেছেন ‘শিওর”। এই বিলিয়নিয়র বুঝাতে চেয়েছেন টেসলার সমস্যাটি তিনি আমলে নিয়েছেন। এনডিটিভির খবর।

সোমবার (১ জুলাই) প্রকাশিত এক্সের ভিডিও বার্তায় ওই কিশোরীকে বলতে দেখা যায়, ‘হ্যালো মিস্টার মাস্ক। আমি চীন থেকে মলি বলছি। আপনার গাড়ি টেসলা সম্পর্কে আমার একটি প্রশ্ন আছে। আমি যখন গাড়ির স্ক্রিনে ছবি আঁকি, মাঝে মাঝে ছবির লাইনগুলি এভাবে অদৃশ্য হয়ে যায়। আপনি কি এটি দেখতে পাচ্ছেন? এই সমস্যাটির সমাধান করে দিতে পারবেন আপনি? ধন্যবাদ।’

ওই ভিডিও বার্তার মাধ্যমে কিশোরী গাড়ির স্ক্রিনে ছবি আঁকার সময়ের কিছু ত্রুটি তুলে ধরার চেষ্টা করেন। এরপর ‘হ্যাস ট্যাগ’ ইলন মাস্ক, ‘হ্যাস ট্যাগ’ টেসলা লিখে এক্সে আপলোড করেন।

ভিডিওটি পোস্টের পর থেকে নেটিজেনদের মনোযোগ আকর্ষণ করেছে। এই প্ল্যাটফর্মে ভিডিওটিতে এক মিলিয়ন ভিউ ও ১৪ হাজার লাইক পড়েছে।

ওই পোস্টে এক এক্স ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘এই সমস্যাটি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ। ইলন মাস্ককে এই পোস্টে প্রতিক্রিয়া জানাতে দেখে আরও ভালো লাগছে।’

আরেক জন লিখেন, ‘সমস্যাটি ব্যাখ্যা করার জন্য ধন্যবাদ মলি।‘

অন্য একজন বলেন, ‘অনেক প্রাপ্তবয়স্কদের চেয়ে সুন্দর ও গোছালো কথা বলে মেয়েটি। ভিডিওটির জন্য ভালোবাসা রইলো, মলি।

এ সম্পর্কিত আরও খবর