হেফাজতের স্মরণ সভা ও দোয়া মাহফিলের তারিখ পরিবর্তন

ইসলামি খবর, ইসলাম

ইসলাম ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 20:13:39

হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক মহাসচিব আল্লামা নুরুল ইসলাম রহমাতুল্লাহি আলাইহির জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলের তারিখ পরিবর্তন করা হয়েছে। হেফাজতে ইসলাম বাংলাদেশ আয়োজিত দোয়া মাহফিলটি ২২ ডিসেম্বর (বুধবার) অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে গণমাধ্যমে হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী কর্তৃক পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অনিবার্য কারণবশত সংগঠনের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর নির্দেশে এবং কমিটির দায়িত্বশীলদের সঙ্গে পরামর্শক্রমে সাবেক মহাসচিব আল্লামা নুরুল ইসলাম (রহ.)-এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলের তারিখ পরিবর্তন করা হয়েছে।

হেফাজতে মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমানের সূত্রে আরও বিবৃতিতে জানানো হয়, আলোচনা সভাটি ২২ ডিসেম্বরের পরিবর্তে আগামী ৫ জানুয়ারি ২০২২ সকাল ১১টায় খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসায় অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের আমির আল্লামা নুরুল ইসলাম গত ২৯ নভেম্বর (সোমবার) রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

গত বছরের ১৩ ডিসেম্বর হেফাজত ইসলামের মহাসচিব আল্লামা নুর হোসাইন কাসেমী মারা যাওয়ার পর ২৩ ডিসেম্বর আল্লামা নুরুল ইসলামকে সংগঠনটির মহাসচিবের দায়িত্ব দেওয়া হয়। তখন হেফাজতের আমির ছিলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী। গত ১৯ আগস্ট তিনি মারা যাওয়ার পর এখন তার মামা আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী আমিরের দায়িত্ব পালন করছেন।

এ সম্পর্কিত আরও খবর