ইসলামি বইয়ে বিশাল ছাড়, ১ ঘণ্টায় ডেলিভারি

বিবিধ, ইসলাম

ইসলাম ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-02 16:52:37

সহজে ইসলামি বই পাঠকের হাতে পৌঁছাতে ১ ঘণ্টায় ডেলিভারি দেওয়ার ঘোষণা দিয়েছে ইসলামিক বণিক.কম। সেই সঙ্গে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বিভিন্ন ইসলামি বইয়ে দিচ্ছে বিশেষ ডিসকাউন্ট। অফারের আওতায় বিশেষ বিশেষ বই ব্যাপক ছাড়ে ক্রয় করা যাবে।

ইসলামিক বণিক.কম জানিয়েছে, মেট্টোরেলের যেকোনো স্টেশনে দাঁড়িয়ে অর্ডার করলে স্পেশাল ছাড়ে পাওয়া যাবে ইসলামি বই। এই অফারের আওতায় থাকছে ডেলিভারি চার্জ ফ্রি, বইয়ের সঙ্গে বিশেষ গিফট, সেই সঙ্গে মেট্টোরেল চলাকালীন সময়ে ১ ঘণ্টায় বই ডেলিভারির ব্যবস্থা।

www.islamicbonik.com থেকে কেনা যাবে কোরআন তরজমা ও তাফসির, হাদিসের অনুবাদ গ্রন্থসহ ঈমান-আকিদা, ইসলামি আমল, ইসলামি আদর্শ ও মতবাদ, ইসলামি অনুবাদ, সমকালীন ইসলামি সাহিত্যসহ বিবিধ ইসলামি বই। এই ওয়েবসাইটের অন্যতম সুবিধা হচ্ছে ক্যাশ অন ডেলিভারি, এর ফলে ক্রেতার প্রতারিত হওয়ার কোনো সুযোগ নেই।

চলতে রমজানে ইসলামিক বণিক.কম থেকে আল বিদায়া ওয়ান নিহায়া, বোখারি শরিফ, তাফসিরে ইবনে কাসির, তাফসিরে মারেফুল কোরআনে, তিরমিজি শরিফ, সহিহ মুসলিম শরিফ, রুহুল মাআনি, সিরাতুন নবী গ্রন্থে বিশেষ ডিসকাউন্ট ঘোষণা করা হয়েছে। এ ছাড়া বই কিনলে নিশ্চিত উপহার রয়েছে।

ওয়েবসাইটির পরিচালক পূর্নিমা আহমেদ জানান, রমজানে আমরা বিশেষ কিছু বইয়ে ডিসকাউন্ট দিয়েছি। সেই সঙ্গে দেড় হাজার টাকার উপরে বই নিলে পাওয়া যাবে ফ্রি ডেলিভারি। ইসলামি বই ক্রয় করতে ওয়েবসাইটটি ঘুরের আসারও আমন্ত্রণ জানিয়েছেন তিনি। তবে বই অর্ডারের সময় অব্যশই জানাতে হবে, আপনি রমজান অফারে বইটি কিনতে চাচ্ছেন।

www.islamicbonik.com যাত্রা শুরুর পর থেকে সিহাহ সিত্তাহ কিতাবের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছে। ইসলামিক ফাউন্ডেশন প্রকাশিত সিহাহ সিত্তাহ কিতাব (৬ সেট) রমজান মাসে পাওয়া যাচ্ছে সাড়ে বারো হাজার টাকায়।

এ সম্পর্কিত আরও খবর