গুরুতর অসুস্থ সন্ধ্যা, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

, কলকাতা

অরিন্দম ভট্টাচার্য, স্টাফ করেসপন্ডেন্ট, কলকাতা | 2023-09-01 18:56:23

করোনায় আক্রান্ত সঙ্গীত শিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সরকারী এসএসকেএম হাসপাতাল থেকে অ্যাপোলো হাসাপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তার জন্য গঠন করা হয়েছে ৫ সদস্যের মেডিক্যাল টিম। সবসময়ে খবরাখবর রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার বিকেলে সন্ধ্যা মুখোপাধ্যায়কে দেখতে সরকারী হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা থাকার কারণে সামনে যেতে পারেননি মমতা। তাকে দেখে বের হয়ে হাসপাতালের ডিরেক্টরের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। মেডিক্যাল টিমের সঙ্গেও মিটিং করেন। পাশাপাশি গায়িকার মেয়ে সৌমী সেনগুপ্তের সঙ্গেও কথা বলেন মমতা।

হাসপাতাল থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী জানান গায়িকা করোনায় আক্রান্ত। এরপরই অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, হার্টের সমস্যা রয়েছে। সেই সঙ্গে কোভিডের সংক্রমণ ফুসফুসে ছড়িয়েছে। এ ছাড়া শিল্পীর অ্যানিমিয়াও রয়েছে। তার চিকিৎসায় মেডিক্যাল বোর্ডে রয়েছেন সুজন মুখোপাধ্যায় এবং পি সি মণ্ডলসহ বিশিষ্টজনেরা।

এই মুহূর্তে অক্সিজেন সাপোর্টে রয়েছেন শিল্পী। বৃহস্পতিবার তার রক্তপরীক্ষা করানো হয়েছে। পাশাপাশি, করানো হয়েছে স্ক্যান-সহ একাধিক পরীক্ষাও। শুক্রবার এ সমস্ত পরীক্ষা রিপোর্ট পাওয়া যাবে। রিপোর্টের ফলাফলের ভিত্তিতে মেডিক্যাল বোর্ডের সদস্য সংখ্যা বাড়ানো হতে পারে।

সন্ধ্যা মুখোপাধ্যায় পদ্মশ্রী প্রত্যাখান ইস্যু নিয়ে যখন তোলপাড় বাংলা, তার ২৪ ঘণ্টার মধ্যেই গুরুতর শারীরিক পরিস্থিতির অবনতি হল কিংবদন্তী এই গায়িকার।

এ সম্পর্কিত আরও খবর