গোবিন্দগঞ্জে ভূমিদস্যু ও চাঁদাবাজদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-21 01:00:41

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ভূমিদস্যু ও চাঁদাবাজদের গ্যাং লিডার শাকিরুল ইসলামসহ অন্যান্যদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার কামারদহ ইউনিয়নের চাপড়িগঞ্জ-গাংনগর সড়কের ধারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, ভুক্তভোগী শিরিন আকতার, মেহের, জাইদুর রহমান, ইউসুফ আলী মন্ডল প্রমুখ।

বক্তারা বলেন, ভূমিদস্যু ও কুখ্যাত চাঁদাবাজ শাকিরুলসহ কয়েক জনকে আসামি করে মামলা করা হয়েছে। এসব আসামিদের এখনো গ্রেফতার করছে না পুলিশ। তাই সকল আসামিকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় নিয়ে আসতে প্রশাসনের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, উপজেলার কামারদহ সোনাপাড়া গ্রামের মৃত নঈম উদ্দিনের ছেলে ভূমিদস্যু ও চাঁদাবাজ শাকিরুলসহ অন্যান্য আসামির সহিত জমি নিয়ে বিরোধ চলছে। এ নিয়ে গাইবান্ধা বিজ্ঞ আদালতে মামলা দায়ের করে শিরিন আকতার। এ মামলার রায় পাওয়ার পর থেকে আরো বেপরোয়া হয়ে উঠে তারা।

এ মামলায় আসামিরা জামিনে বের হয়ে এসে বিভিন্ন সময় শিরিন আকতারের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করেন। নিরুপায় হয়ে জীবন বাঁচানোর তাগিদে ১১ এপ্রিল সোনালী ব্যাংক, ফাঁসিতলা শাখা হতে ২ লাখ টাকা উত্তোলন করে চাঁপড়ীগঞ্জে এসে শাকিরুলের দোকানে দেয় এবং ওই দিন বিকালে বিরোধ পূর্ণ জমিতে কামলা কৃষান নিয়া পরিচর্যা করতে গেলে বাকী ৩ লাখ টাকার দাবী করে এ টাকা না দিলে শিরিন আকতারকে মারপিটসহ হেনস্তা করে।

 
 

এ সম্পর্কিত আরও খবর