কেরাণীগঞ্জ ও ফতুল্লা থেকে মাদকসহ গ্রেফতার ৬

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 14:45:06

ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ইকুরিয়া বেপারীপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার(২৩ এপ্রিল) রাত ১২ টা ৪৫ মিনিটে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের নাম মোঃ সালমান (২৬) ও মোঃ আহসান সেলিম (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মটর সাইকেল, ৩ টি মোবাইল ফোন ও নগদ- ৪০০ টাকা উদ্ধার করা হয়।

অন্য দুইটি পৃথক অভিযানে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন কসাইভিটা এলাকায় ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন পূর্ব চড়াইল এলাকা থেকে ১ কেজি ৪৩৫ গ্রাম (৯৪০+৪৯৫) গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (২২ এপ্রিল) দুপুর ১ টা ও ৩ টার সময় র‌্যাব- ১০ এর উক্ত আভিযানিক দল তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের নাম ওয়াহিদা বেগম (৫০) ও মোঃ রুবেল হোসেন (২৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২ টি মোবাইল ফোন ও নগদ- ১ হাজার টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চানমারি এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৬ (ছয়) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ফারুক মিয়া (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ৪ হাজার ৭১০ টাকা উদ্ধার করা হয়।

অপর ১ অভিযানে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন দোলেশ্বর পূর্ব পাড়া এলাকা থেকে ৭৫ (পঁচাত্তর) গ্রাম গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম সোহেল (২০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জ ও ফতুল্লাসহ ঢাকা ও নারায়নগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর