নার্সকে মারধর করায় রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 19:59:13

রমেক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মোকেনা বেগমকে (৪৩) মারধরের অভিযোগে রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শাফিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ মে) বিকালে বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, রংপুর নগরীর ধাপ হাজীপাড়া এলাকার বাসিন্দা রমেক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মোকেনা বেগমের (৪৩) সাথে জমির সীমানা নিয়ে প্রতিবেশী মেহেদী হাসান শাফির (৩২) বিরোধ চলে আসছিল।

সম্প্রতি নির্মিত ভবনের দেয়াল রং করার জন্য প্রতিবেশী মোকেনার বাড়িতে ঢুকতে চাইলে তিনি আপত্তি জানান। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। পরে সোমবার(২৪ মে) বিকেলে মোকেনা বেগম বাসার বাইরে বের হলে মেহেদী হাসান ইটপাটকেল নিক্ষেপ করে মোকেনা বেগমের মুখ থেঁতলে ও দাঁত ভেঙে দেয় । প্রচুর রক্তক্ষরণ হওয়াতে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পরে মোকেনা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত ওই নার্সের স্বামী শফিউল ইসলাম বাদি হয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ সম্পর্কিত আরও খবর