তিন মামলায় মডেল পিয়াসা আরও ৮ দিনের রিমান্ডে

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 13:49:13

রাজধানীর বনানীর রেইনট্রিতে ধর্ষণকাণ্ডে আলোচনায় আসা আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার পৃথক তিন মামলায় ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় তিন দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে সংশ্লিষ্ট থানা পুলিশ। আদালতে হাজির করে গুলশান থানার মামলায় ৭ দিন, ভাটারা থানার মামলায় ১০ দিন ও খিলক্ষেত থানার মামলায় ৭ দিন। মোট তিন মামলায় ২৭ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অপরদিকে, রাষ্ট্রপক্ষ ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু রিমান্ডের জোর দাবি জানান। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী রিমান্ডের এ আদেশ দেন।

এরআগে সোমবার (২ আগস্ট) পিয়াসার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত রোববার (১ আগস্ট) রাতে গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের একটি দল বারিধারায় পিয়াসার বাসায় অভিযান চালায়। এ সময় তার ঘরে টেবিল থেকে ৪ প্যাকেট ইয়াবা জব্দ করে ডিবি। তার রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয় এবং ফ্রিজে সিসা তৈরির কাঁচামাল পাওয়া যায়।

এ সম্পর্কিত আরও খবর