এবার ময়মনসিংহে মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা

, আইন-আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 20:16:11

ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনার পর এবার ময়মনসিংহে সাইবার ট্রাইব্যুনালে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। এ ছাড়া ভার্চুয়াল টকশোর উপস্থাপক মহিউদ্দিন হেলাল নাহিদ ওরফে হেলাল নাহিদকে এ মামলার আসামি করা হয়েছে।

সোমবার (১৩ ডিসেম্বর) সকালে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট রেজাউল করিম চৌধুরী ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলার আবেদন করেন। সাইবার ট্রাইবুনালের বিচারক মো. বজলুর রহমান মামলার আবেদন গ্রহণ করেছেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল হক বলেন, মুরাদ হাসান জাইমা রহমানসহ বিভিন্ন নারীকে নিয়ে অশালীন, কুরুচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্য করেছেন। এছাড়াও তিনি দেশের সব নারী জাতিকে অসম্মান করেছেন। সরকার তাকে মন্ত্রীত্ব থেকে সরিয়ে ফেললেই তার বিচার হয়ে যায়নি। দেশের প্রচলিত আইনে মুরাদ হাসানের এই ঘৃণ্যতম অপরাধের শাস্তির দাবিতে মামলার আবেদন করা হয়েছে। আমরা বিশ্বাস করি আদালত মামলা আমলে নিয়ে অপরাধীকে বিচারের আওতায় নিয়ে আসবেন।

তিনি আরও বলেন, নাহিদ রেইন্স নামে একটি ফেসবুক আইডি থেকে ডা. মুরাদ হাসানের অশালীন বক্তব্য প্রচার করায় তাকেও এই মামলার আসামি করা হয়েছে। নাহিদ রেইন্স হলো মহিউদ্দিন হেলাল নাহিদের সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডি।

এ সম্পর্কিত আরও খবর