মুরাদের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 08:24:23

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ, অশ্লীল বক্তব্য প্রদানের অভিযোগে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মামলার আবেদন খারিজ করে দেওয়া হয়েছে।

সোমবার (১৩ ডিসেম্বর) ঢাকার সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিচারক আসসামছ জগলুল হোসেন মামলার আবেদনটি খারিজ করে দেন। এর আগে তিনি মামলার আবেদনটি গ্রহণ করেছিলেন।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মাসুদ আহম্মেদ তালুকদার।

এর আগে, রোববার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা ওমর ফারুক ফারুকী ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মামলার আবেদন জমা দেন। মামলায় মহিউদ্দিন হেলাল নাহিদ নামে এক উপস্থাপককে আসামি করার আবেদন হয়েছে।

সম্প্রতি একটি ভার্চুয়াল টকশোতে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালদো জিয়ার নাতনি জাইমা রহমানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন ডা. মুরাদ। এরপর দেশজুড়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন সাবেক এই তথ্য প্রতিমন্ত্রী। তাছাড়া ঢাকাই সিনেমার নায়িকা মাহির সঙ্গে অডিও ফাঁসের ঘটনায় নানা সমালোচনার মুখে পড়েন ডা. মুরাদ। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন তিনি। একই সঙ্গে জামালপুর আওয়ামী লীগের পদ হারান।

এ সম্পর্কিত আরও খবর