বাসচাপায় শিক্ষার্থী নিহত: মামলার চার্জশিট চলতি সপ্তাহে

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 20:11:34

রাজধানী ঢাকার বিমানবন্দর সড়কে জাবালে নূর বাসের চাপায়  শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহতের মামলার চার্জশিট চলতি সপ্তাহে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (৩সেপ্টেম্বর) দুপুরে সাংবাদিকদের এই তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) আব্দুল বাতেন।

আব্দুল বাতেন জানান, এ ঘটনায় চলতি সপ্তাহেই ৬ জনকে আসামি করে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করবে তদন্তকারী সংস্থা মহানগর গোয়েন্দা পুলিশ।

আসামি ছয়জন হলেন, এ ঘটনার সঙ্গে জড়িত তিনটি বাসের চালক মাসুম বিল্লাহ, জুবায়ের ও সোহাগ, দুই বাস চালকের সহকারী এনায়েত ও রিপন এবং ঘাতক বাসের মালিক নূরের শাহাদাত হোসেন।

গত ২৯ জুলাই হোটেল র‍্যাডিসনের বিপরীত পাশে ফ্লাইওভারের গোড়ায় বাসের জন্য অপেক্ষা করছিলেন রমিজউদ্দিনের শিক্ষার্থীরা। এ সময় জাবালে নূর পরিবহনের তিনটি বাসের অসুস্থ প্রতিযোগিতায় চলে। একপর্যায়ে একটি শিক্ষার্থীদের উপর উঠিয়ে দেয়। এতে দুই শিক্ষার্থী নিহত ও নয়জন আহত হয়। নিহত দুই শিক্ষার্থী হলো শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) ও একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম (১৬)।

এ ঘটনায় নিহত শিক্ষার্থী দিয়া খানমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন।

এ সম্পর্কিত আরও খবর