কোম্পানীগঞ্জে পৌরসভার ট্রেড লাইসেন্স জালিয়াতি, আটক ৭

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-28 17:57:54

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যাটারি চালিত অটোরিকশার ভুয়া ট্রেড লাইসেন্স তৈরি করার অভিযোগে ৭ জনকে আটক করেছে বসুরহাট পৌরসভা কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে বসুরহাট পৌরসভার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ভুয়া ট্রেড লাইসেন্স ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে, আবুল হোসেন জুয়েল (২৫), তৌহিদুল ইসলাম (২৩), আমির হোসেন বিপ্লব (২০), জিয়াউর রহমান (৩২), রাসেদ (৩৫), বেলায়েত হোসেন লিটন (৩৭), রফিকুল ইসলাম (৩২)।

বসুরহাট পৌরসভার সহকারি লাইসেন্স পরিদর্শক জামাল উদ্দিন মাসুদ জানান, গত কয়েক দিক যাবত বসুরহাট পৌরসভা থেকে দেওয়া প্রদত্ত লাইসেন্সকে জালিয়াতি করে একটি চক্র চড়া দামে লাইসেন্স বিক্রি করছে। ব্যাটারি চালিত অটোরিকশা চালকরা তা দিয়ে রিকশা চালাচ্ছে। পরে গোপন সংবাদের ভিত্তিতে ভুয়া ট্রেড লাইসেন্স তৈরির সাথে জড়িত ৭ জনকে আটক করে পুলিশে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পৌরসভার কর্মচারী নুরনবী স্বপন বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটকৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর