বগুড়ায় পিস্তল- গুলিসহ অস্ত্র বিক্রেতা গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-26 11:01:10

বগুড়ায় ছদ্মবেশে ক্রেতা সেজে বিদেশি পিস্তল ও গুলিসহ ছাব্বির হোসেন (২১) নামের এক অস্ত্র বিক্রেতাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় বগুড়া শহরের ফুলতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ছাব্বির ফুলতলা এলাকার ইউনুস আলীর ছেলে।

জানা গেছে, বগুড়া শহরে সন্ত্রাসীদের কদর কমে যাওয়ায় অবৈধ অস্ত্রের ব্যবহার কমে গেছে অনেক আগে থেকেই। গ্রেফতারকৃত ছাব্বিরের কাছে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি পড়ে ছিল এক বছরের বেশি সময় ধরে। সেই অস্ত্র বিক্রি করার জন্য ক্রেতা খুঁজতে থাকে ছাব্বির। ডিবি পুলিশ বিষয়টি জানতে পেরে ক্রেতা সেজে অস্ত্র কেনার জন্য বেশ কিছুদিন ধরে ছাব্বিরের সাথে যোগাযোগ করে।

বৃহস্পতিবার রাতে ডিবি পুলিশের একটি টিম ফুলতলা এলাকায় অবস্থান নেয়। টিমের এক সদস্য ছদ্মবেশে ক্রেতা সেজে অস্ত্র কেনার সময় ছাব্বিরকে হাতে নাতে ধরে ফেলে। পরে তার হেফাজত থেকে ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম আলী বার্তা ২৪.কমকে বলেন, গ্রেফতারকৃত ছাব্বিরের নামে শাজাহান পুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে।

এ সম্পর্কিত আরও খবর