শীতের সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলুন: স্বাস্থ্যমন্ত্রী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-27 18:43:53

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, করোনাভাইরাসের প্রতিষেধক টিকা পুরোপুরি এখনো আবিষ্কার হয়নি। যে টিকাটি ভালো সেই টিকাই আমাদের দেশে আনা হবে। প্রতিষেধক টিকা না আসা পর্যন্ত সকল ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলাচলের পাশাপাশি শীতের সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলার পরামর্শ দেন মন্ত্রী।

শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর উপজেলার দুর্গা মন্দিরের কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত ঘোষ, সাটুরিয়া পূজা উদযাপন পরিষদের সভাপতি সমরেন্দ্র সাহা প্রমুখ।

অনুষ্ঠান শেষে মানিকগঞ্জ সদর উপজেলার ৯৭টি দুর্গা মন্দিরে ও সাটুরিয়া উপজেলার ৬০টি দুর্গা মন্দিরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫শ কেজি করে জিআরএর চালের ডিও লেটারের পাশাপাশি ব্যক্তি অনুদান প্রদান করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

এ সম্পর্কিত আরও খবর