নির্মাণ শ্রমিক রাজিব হত্যার ঘটনায় ২ জন গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 18:12:19

ঢাকার শাহ আলী থানা এলাকার চিড়িয়াখানা রোডে নির্মাণ শ্রমিক রাজিব হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. শিমুল ও মো. সানোয়ার হোসেন সানো নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২১অক্টোবর) ডিএমপি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে (২০ অক্টোবর) চাঁপাইনবাবগঞ্জ থেকে তাদেরকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের শাহআলী থানা পুলিশ।

উল্লেখ্য, গ্রেফতারকৃতরা চিড়িয়াখানা রোডের কুমিরশাহ মাজারের পূর্ব পার্শ্বের গ্রীনসিটি মাস্টার বিল্ডার্স নামক নির্মাণ প্রতিষ্ঠানের বিল্ডিং নির্মাণ প্রজেক্টে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। বিল্ডিং নির্মাণ প্রজেক্টের নির্মাণাধীন ভবন নং-১ এর নিচ তলায় ভিকটিমসহ তারা একত্রে থাকতেন। ঘটনার দিন (১৩ অক্টোবর) রাত ৮ টায় ঐ ভবনের ৭ম তলার একটি ফ্ল্যাটে ভিকটিম রাজীব ও অভিযুক্ত শিমুল টাকার বিনিময়ে কার্ড খেলছিলেন। কার্ড খেলাকে কেন্দ্র করে তাদের দু’জনের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। বাক-বিতণ্ডার একপর্যায়ে শিমুল রাজীবকে ধাক্কা দিয়ে রুমের ফ্লোরে ফেলে দেয়, পরে পাশে থাকা জিআই তার দিয়ে রাজীবের গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

রাজীবকে হত্যার পর শিমুল তার খালাত ভাই সানোয়ারকে বিষয়টি জানায়। এরপর শিমুল ও সানোয়ার দুইজনে মিলে রাজীবের লাশ ঘটনাস্থল ফ্ল্যাটের উত্তর-পূর্ব রুমের বারান্দা দিয়ে নিচে মাটিতে ফেলে দেয়। ঘটনার পর গা ঢাকা দেয় অভিযুক্তরা।

পরে এ ঘটনায় চলতি বছরের ১৬ অক্টোবর রাজধানীর শাহআলী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। মামলা দায়েরের পর তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান সনাক্ত করে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর