হাজী সেলিমের ছেলে আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-10-06 12:15:29

নৌ বাহিনীর লেফটেন্যান্ট পদমর্যাদার এক কর্মকর্তাকে মারধর করার অভিযোগ ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে এবং বর্তমানে ডিএসসিসির ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমকে আটক করেছে র‍্যাব।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে দেবীদাস ঘাট লেন এলাকায় র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে হাজী সেলিমের বাসায় অভিযান চালিয়ে ইরফান সেলিমকে আটক করে।

এর আগে সকালে মারধরের ঘটনায় ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় সকালে 'মারধর ও হত্যা চেষ্টা' মামলা করেছেন নৌ বাহিনীর কর্মকর্তা মো. ওয়াসিফ আহমেদ খান।

র‍্যাবের অভিযান এখনো চলমান রয়েছে। অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত গণমাধ্যমকে জানানো হবে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

এর আগে রোববার (২৫ অক্টোবর) রাতে ধানমন্ডির কলাবাগান সিগন্যালের কাছে ‘সংসদ সদস্য’ লেখা গাড়ি থেকে নেমে ওই কর্মকর্তাকে মারধর করা হয়েছে। ঘটনার পর গাড়িটি ফেলে নম্বরপ্লেট ভেঙে চলে যান হাজী সেলিমের ছেলে ও তার বডিগার্ডরা। গাড়ির নম্বর- ঢাকা মেট্টো- ঘ ১১-৫৭৩৬।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, মারধর করা ব্যক্তি হাজী সেলিমের ছেলে ও তার বডিগার্ড। এ ঘটনায় রাতে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মো. ওয়াসিফ আহমেদ খান ।

জিডিতে ওয়াসিফ আহমেদ উল্লেখ করেছেন, তিনি এবং তার স্ত্রী মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। হাজী সেলিমের গাড়ি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। ধাক্কা সামলে সড়কের পাশে মোটরসাইকেল থেকে নেমে গাড়িটির সামনে দাঁড়ান ওয়াসিম। তাদের সাথে কথা বলার চেষ্টা করলে গাড়ি থেকে জাহিদ ও আবু বক্কর সিদ্দিকসহ আরও ২-৩ জন তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। তাকে ও তার স্ত্রীকে হত্যার হুমকিসহ তুলে নেওয়ার হুমকি দেয় তারা।

এদিকে এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে ওয়াসিম আহমেদকে রক্তাক্ত দেখা যায়। ভিডিওতে তাকে মারধর করে তার দাঁত ভেঙে ফেলা হয়েছে দাবি করলেও জিডিতে এ কথা উল্লেখ করা হয়নি।

এ সম্পর্কিত আরও খবর