প্রধানমন্ত্রী কার্যালয়ে জ্যেষ্ঠ কর্মকর্তাদের সংবর্ধনা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-21 20:33:19

প্রধানমন্ত্রীর কার্যালয়ে জ্যেষ্ঠ কর্মকর্তাদের সংবর্ধনা দেওয়া হয়েছে। কয়েকজন নতুন কর্মকর্তার যোগদান ও পদোন্নতি পেয়ে বিভিন্ন সংস্থায় বদলী হয়ে যাওয়া কর্মকর্তাদের সম্মানে এ সংবর্ধনা বুধবার (১২ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়।

সন্ধ্যায় প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা জনাব ড. গওহর রিজভী।

সভায় ড. গওহর রিজভী বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাঙালির সকল আশা-আকাঙ্ক্ষা ধুলিস্যাৎ হয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারী একটি পরিবার। এই পরিবারের বন্ধন সবসময়ই অটুট রাখতে হবে। তিনি সবাইকে আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানান।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনায় এনএসআই’র নবনিযুক্ত মহাপরিচালক মে. জে. জোবায়ের হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিদায়ী মহাপরিচালক এবং শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আব্দুল হালিম, এসএসএফ’র নবনিযুক্ত মহাপরিচালক মে. জে. মজিবুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, এসএসএফ’র বিদায়ী মহাপরিচালক এবং বাংলাদেশ সেনাবাহিনীর বর্তমান সিজিএস শফিকুর রহমান, এবং এনএসআই’র বিদায়ী মহাপরিচালক এবং বাংলাদেশ সেনাবাহিনীর কিউএমসি লে. জে. শামসুল হক সভায় বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও খবর