রংপুরে গরুবাহী নসিমন খাদে পড়ে নিহত ১

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-31 05:47:18

রংপুরের তারাগঞ্জে গরুবাহী শ্যালো মেশিন চালিত একটি নসিমন গাড়ি খাদে পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহতের নাম আকালু মিয়া (৮০)। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা ১টার দিকে তারাগঞ্জের আলমপুর ইউনিয়নের এলাহির বাজার নেংটিছেড়া মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলমপুর ইউনিয়নের চাকলা গ্রামের আকালু মিয়া (৮০) রাস্তার পাশে বসে ছিলেন। এ সময় আলমপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ছেড়ে আসা গরুবাহী নসিমন গাড়িটি এলাহির বাজার নেংটিছেড়া মোড়ে ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধাকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই বৃদ্ধ মারা যান।

এদিকে এ দুর্ঘটনায় গরু ব্যবসায়ী সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের আইনুদ্দিনের ছেলে জামাল মাহমুদ (৬০) ও বাচ্চু মিয়া (৪০) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, নসিমন উল্টে একজনের মৃত্যু হয়েছে। এঘটনায় থানায় কোন মামলা হয়নি।

এ সম্পর্কিত আরও খবর