যশোরে মাস্ক না পরলে মিলবে না কোনো সেবা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-09-01 09:44:04

যশোরে ‘নো মাস্ক, নো সার্ভিস’ নামে একটি কার্যক্রম শুরু করেছে জেলা প্রশাসন। এর আওতায় কোনো ব্যক্তি মাস্ক না পরলে সরকারি-বেসরকারি কার্যালয়ে সেবা পাবেন না, এমনকি বাজার থেকে কোনো পণ্যও কিনতে পারবেন না।

সেই লক্ষ্যে সাধারণ মানুষকে সচেতন করতে বুধবার (১১ নভেম্বর) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত একযোগে জেলার সকল প্রতিষ্ঠানে প্রতীকী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার জেলা প্রশাসকের নেতৃত্বে কালেক্টরেটের সামনে গরিব শাহ সড়কে এ কর্মসূচিতে অংশ নেন জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা। তাদের সাথে যুক্ত হন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরাও।

এ সময় জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, মাস্ক ব্যবহার শতভাগ নিশ্চিত করতে ও জনসচেতনতা বাড়াতে দপ্তর প্রধানের কার্যালয়ের সামনে ‘নো মাস্ক, নো সার্ভিস’ লেখা ব্যানার টানাতে বলা হয়েছে। বুধবার থেকে যশোর জেলার প্রতিটি সরকারি, বেসরকারি, আধা-সরকারি প্রতিষ্ঠানে সেবা গ্রহীতাদের অবশ্যই মাস্ক পরতে হবে। মাস্ক ব্যবহার না করলে সেবা গ্রহীতাকে কোনো সেবা দেওয়া যাবে না। আমরা চাই করোনার দ্বিতীয় ঢেউ থেকে সবাই রক্ষা পাক। মানববন্ধন শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর