সাভারে প্রতারক চক্রের ৭ সদস্য আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-09-01 18:51:34

সাভারে অভিযান চালিয়ে চাকরি দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক চক্রের ৭ জনকে আটক করেছে র‌্যাব-৪।

বুধবার (২৩ ডিসেম্বর) রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদানান তফাদার।

এর আগে বুধবার (২৩ ডিসেম্বর) বিকেলে সাভারের তেঁতুলঝোরা কলেজ মোড়ের সাইফুদ্দিন সুপার মার্কেটে এই অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন- সেকেন্দারের ছেলে সেলিম হোসেন (২৯), সোহেল রানা (২৪), আজিজুল ইসলাম(২২), সোহান (১৮), জাহাঙ্গীর হোসেন (২১), ফারজানা আক্তার সিমু (১৮), তাসলিমা আক্তার (২০)। তারা সবাই প্রতারণার সাথে জড়িত।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই মার্কেটে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৭ সদস্যকে আটক করা হয়। তারা চাকরি দেওয়ার নামে প্রতারণার মাধ্যমে সহজ সরল মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিতো।

এ সময় প্রতিষ্ঠানটির  নিয়োগ বিজ্ঞপ্তির ২০০ কপি, ৫টি অব্যাহতি ফরম, ৩০টি ছোট ব্যানার, টিন সার্টিফিকেট ১ টি, চাকরীতে যোগদানপত্র ৩ টি,  ১৯৯৪ সালের কোম্পানি অ্যাক্ট বই ১ টি, সার্টিফিকেট অফ ইনকরপোরেশন, স্ক্যনার ১ টি, সিপিইউ ১ টি, মনিটর ২ টি, ল্যাপটপ একটি, রেজিস্ট্রার খাতা ২ টি, আবেদন পত্র ও জীবন বৃত্তান্ত ২৫ টি ও ১১ টি মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধার করা হয় ১২ জন ভুক্তভোগীকে।

সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদানান তফাদার বলেন, আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে।

এ সম্পর্কিত আরও খবর