কুমিল্লায় ডোবায় মিলল নিখোঁজ শ্রমিকের মরদেহ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-09-01 01:26:47

কুমিল্লার দাউদকান্দিতে নিখোঁজ হওয়ার ১৪ ঘণ্টা পর শাহ আলম (৫৫) নামে এক শ্রমিকের মরদেহ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার বারপাড়া ইউনিয়নের মারকাজ মসজিদের পশ্চিম পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শাহ আলম উপজেলার বারপাড়া ইউনিয়নের কানড়া গ্রামের মৃত সুনো মিয়ার ছেলে। তিনি স্থানীয় শহীদনগর সোনালি আঁশ ইন্ডাস্ট্রিজের শ্রমিক ছিলেন।

নিহতের ছেলে শাহেদ জানান, জরুরি কাজে ছবি তোলার জন্য তার বাবা সোমবার সন্ধ্যা ৭টায় ঘর থেকে বের হন। রাতে তিনি বাড়ি ফেরেননি। পরে পরিবারের সদস্যরা রাতভর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। সকালে শাহেদ বাবার খোঁজে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাবার কর্মস্থল শহীদনগর সোনালি আঁশ ইন্ডাস্ট্রিজে যাচ্ছিলেন। সকাল নয়টার দিকে শাহেদ তার বাবার লাশ সড়কের পাশের ডোবার পানিতে দেখে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করেন। খবর পেয়ে দাউদকান্দি মডেল থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

দাউদকান্দি মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, নিহতের মাথার পেছনে ধারালো অস্ত্রের আঘাত থাকায় প্রাথমিকভাবে ধারণা করছি ঘটনাটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর