মানিকগঞ্জে ছাত্র ইউনিয়নের ২৩তম সম্মেলন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-31 06:46:58

মানিকগঞ্জে ছাত্র ইউনিয়নের ২৩তম সম্মেলনের উদ্বোধনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকের সামনে দুই দিনব্যাপী এই সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিবিপি) কেন্দ্রীয় সদস্য বীরমুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম।

উদ্বোধনী সমাবেশের শুরুতে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান ও জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি এম আর লিটনের সভাপতিত্বে এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্ববায়ক রাসেল আহম্মেদের সঞ্চালনা উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি হিসেবে খেলাঘর আসরের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য ডা. লেলিন চৌধুরী এবং প্রধান আলোচক হিসেবে সংগঠনের কেন্দ্রীয় সংসদের সভাপতি মো. ফয়েজ উল্লাহ বক্তব্য দেন।

এছাড়া সিপিবির জেলা কমিটির সভাপতি অধ্যাপক আবুল ইসলাম সিকদার, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আকমল হোসেন, ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সাংস্কৃতিক সম্পাদক আসমানি আশা, সংগঠনের জেলা কমিটির সাবেক সভাপতি মোসলেম উদ্দিন আহম্মেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পরে সমাবেশ স্থল থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সমাবেশ স্থলে গিয়ে শোভাযাত্রাটি শেষ হয়। এরপর সেখানে উপস্থিত সবাই স্থানীয় ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক ইউনিয়নের শিল্পীদের পরিবেশনায় গণসংগীত ও নৃত্য উপভোগ করেন।

সংগঠন সূত্রে জানা গেছে, শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) জেলা শহরে উদীচী সংসদের কার্যালয়ে কাউন্সিলের অধিবেশন অনুষ্ঠিত হবে। এই অধিবেশনের মধ্য দিয়ে ছাত্র ইউনিয়নের জেলা কমিটির নতুন নেতৃত্ব ঘোষণা করা হবে।

এ সম্পর্কিত আরও খবর