নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-28 01:32:39

নোয়াখালীর সুবর্ণচরে চরক্লার্ক ইউনিয়নের চর উরিয়া গ্রামে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে স্বামী।

সোমবার (১ মার্চ) সকালে নির্যাতনের শিকার গৃহবধূ রুনা বেগম (২১) চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যায়। নিহত রুনা চরক্লার্ক ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মো.জামাল উদ্দিনের মেয়ে।

রুনা বেগমের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে সোমবার বিকেল ৪টার দিকে তার ঘাতক স্বামী মো. রাসেলকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। আটক রাসেল চরক্লার্ক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চর উরিয়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে।

গত ২৭ ফেব্রুয়ারি উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চর উরিয়া গ্রামে নিহত গৃহবধূর স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের চাচা সিরাজ বেপারী অভিযোগ করেন, একই ইউনিয়নের রাসেলের কাছে দুই বছর আগে তার ভাতিজীকে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয়। সেসময় যৌতুক হিসেবে রাসেলকে ১ লাখ ২০ হাজার টাকা দেওয়া হয়। পরে বিভিন্ন সময় ব্যবসা করার অজুহাতে টাকার কথা বলে রাসেল তার স্ত্রীকে চাপ প্রয়োগ এবং শারীরিকভাবে নির্যাতন করতো। এসব বিষয় নিয়ে সামাজিকভাবে একাধিকবার বৈঠক হয়। গত ২৭ ফেব্রুয়ারি যৌতুকের টাকার জন্য ফের রাসেল তার স্ত্রীকে মারধর করে এবং লাথির আঘাতে রুনার নাড়ি ছিঁড়ে ফেললে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত স্বামী পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর