আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-09-01 06:27:21

সিরাজগঞ্জের বেলকুচিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে সাইফুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন। আহতদের উন্নত চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের বায়নাগাঁতী উত্তর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম বায়নাগাঁতী গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বানিয়াগাঁতী স্কুল কমিটি নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজ্জাক খান ও হেলাল মন্ডল গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে বাজার থেকে রাজ্জাক খান বাড়ির ফেরার পথে হেলাল গ্রুপের লোকজন হামলা করে। এরপর পাশের গ্রাম থেকে রাজ্জাক খানের গ্রুপের লোকজন এলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় দু'পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে দুপক্ষের অন্তত ৫ জন আহত হন।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে গুরুতর আহত সাইফুল ইসলামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শেরপুর এলাকায় মারা যান।

এ ব্যাপারে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর