কুমিল্লায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে তিন আরোহী নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-27 01:58:40

কুমিল্লা সদর উপজেলার পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ চারজন।

রোববার (০৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, কুমিল্লা শহরতলী ডুমুরিয়া চাঁনপুর এলাকার ফুল মিয়ার ছেলে হেলাল মিয়া (৬০), মকবুল হোসেনের ছেলে মতিন মিয়া (৬৫) ও ফোরন মিয়ার ছেলে আবদুল কাদের (৭০)।

স্থানীয়রা জানান, ডুমুরিয়া চাঁনপুর থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা যোগে ছয়জন গোমতী নদীর ময়নামতি অংশে ছিপ দিয়ে মাছ ধরতে যাচ্ছিলেন। পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে যাওয়ার পর ময়নামতির দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অটোরিকশার। এতে ঘটনাস্থলে দুইজন ও ঢাকা নেওয়ার পর একজন মারা যান। নিহতরা সবাই বন্ধু এবং নিম্ন আয়ের মানুষ ছিলেন বলে জানা গেছে। শখের বসে নদীতে তারা মাছ ধরতে যাচ্ছিলেন তারা।

রোববার দুপুরে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী তিনজন নিহত হয়েছেন। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর