করোনা থেকে মুক্তি ও কল্যাণ কামনায় বরিশালে বিশেষ দোয়া মোনাজাত 

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-26 13:25:01

বাংলাদেশসহ সারা বিশ্বে করোনা পরিস্থিতির ভয়াবহ প্রাদুর্ভাব থেকে মুক্তি ও কল্যাণ কামনায় বরিশালের মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে।

শুক্রবার (৭ মে) পবিত্র জুমাতুল বিদা'র (রমজান মাসের শেষ জুমা) নামাজ শেষে ধর্ম মন্ত্রণালয়ের আহ্বানে এ দোয়া মোনাজাত করা হয়।

সরেজমিনে দেখা যায়, বরিশাল নগরীর কশাই জামে মসজিদে আযানের পরপরই মাস্ক পড়ে মসজিদের ভিতর প্রবেশ শুরু করে মুসুল্লিরা। আস্তে আস্তে মসজিদ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। এরপর নামাজ শুরু হয়। নামাজ শেষে বাংলাদেশসহ সারা বিশ্বের সকল মানুষের সুরক্ষা,অসুস্থদের দ্রুত আরোগ্য লাভ, মহামারি পরিস্থিতির দ্রুত উন্নতি এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনায় মুসুল্লিদের নিয়ে দোয়া মোনাজাত পরিচালনা করেন কশাই জামে মসজিদের খতিব আলহাজ্ব  হযরত মাওলানা মোঃ কামাল উদ্দিন।

করোনা থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত করছেন মুসল্লিরা

এর আগে বৃহস্পতিবার (৬ মে) ধর্ম মন্ত্রণালয় থেকে  জুমাতুল বিদা নামাজ শেষে স্বাস্থ্যবিধি মেনে দেশের সকল মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করার জন্য মসজিদের খতিব, ইমাম, মুসল্লি ও মসজিদ কমিটিকে আহ্বান জানানো হয়।

এছাড়াও একই  উপলক্ষে দেশের অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে নিজ নিজ ধর্ম মতে সুবিধাজনক সময়ে করোনা থেকে বাঁচতে বিশেষ প্রার্থনার আয়োজন করতে বলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর