রাজশাহীতে প্রধানমন্ত্রীর উপহার পেল ৬১০ জন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-09-01 23:04:54

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ২৫০ জন তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীসহ ৬১০ জন দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

সোমবার (১০ মে) সকালে মহানগরীর রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে এসব বিতরণ করা হয়।

বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর প্রথমে ৩৬০ জন অসহায় মানুষকে করোনাকালে প্রধানমন্ত্রীর ঈদের উপহার হিসেবে প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম সেমাই ও ৫০০ গ্রাম গুড়ো দুধ দেন। রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল এই উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. জিয়াউল হক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এএনএম মইনুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ড. চিত্রলেখা নাজনিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে দুপুরে একই স্থানে ২৫০ জন তৃতীয় লিঙ্গের মানুষকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। জেলা প্রশাসক আব্দুল জলিল প্রধানমন্ত্রীর পক্ষে এ উপহার তাদের হাতে তুলে দেন। উপহার হিসেবে প্রত্যেককে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

এ সময় দিনের আলো হিজড়া সংঘের সভাপতি মিস মোহনাসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর