কুমিল্লায় ভাতিজার রডের আঘাতে প্রাণ গেল চাচার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-31 13:35:58

কুমিল্লার মুরাদনগরে এক বাড়ির বৃষ্টির পানি অন্য বাড়িতে গড়িয়ে পড়া নিয়ে দ্বন্দ্বের জেরে ভাতিজার রডের আঘাতে বৃদ্ধ চাচার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) রাতে এই ঘটনাটি ঘটেছে। নিহতের নাম নুরু মিয়া (৮৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের দিলালাপুর গ্রামের দেওয়ান বাড়ির মৃত চাঁন মিয়ার ছেলে।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন, নিহতের ভাই আলী আকবরের ছেলে অলি উল্লাহ (৩০) ও রহমত উল্লাহ (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে বৃষ্টির সময় নুরু মিয়ার বসত বাড়িতে অলি উল্লাহর বাড়ির পানি গড়িয়ে আসে। এ সময় ভাতিজা অলি উল্লাহকে বৃষ্টির পানি অন্যদিক দিয়ে চলাচলের ব্যবস্থা করে দিতে বলেন চাচা নুরু মিয়া। এনিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে অলি উল্লাহ ঘর থেকে একটি রড এনে নুরু মিয়ার মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরু মিয়াকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার (৪ জুন) দুপুরে এসব তথ্য নিশ্চিত করে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহতের মেয়ে বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে একজনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার দুপুরে গ্রেফতারকৃত ব্যক্তিকে কুমিল্লার আদালতের প্রেরণ করা হয়েছে। মামলার অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। আর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর