কোম্পানিগঞ্জে একই স্থানে আ.লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-26 04:24:29

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ফের একই স্থানে আওয়ামী লীগের দুটি গ্রুপ পাল্টাপাল্টি সমাবেশের ডাক দিয়েছে। এতে রক্ষক্ষয়ী সংঘর্ষের আশংকায় স্থানীয়দের মাঝে আতংক বিরাজ করছে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট বোন রোকেয়া বেগমের (৫৫) বাসায় হামলার প্রতিবাদে বুধবার রাত ১০টা ২০মিনিটের দিকে বৃহস্পতিবার দুপুর ৩টায় বসুরহাট বাজারের রুপালী চত্তরে বিক্ষোভ সমাবেশের ডাক দেয় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রীর ভাগিনা মাহবুবুর রশীদ মঞ্জু। অপরদিকে, রাত সাড়ে ১১টার দিকে কাদের মির্জার ব্যক্তিগত সহকারী ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে একই স্থানে একই সময়ে উপজেলা ছাত্রলীগের ব্যানারে পাল্টা প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের ঘোষণা দেয়।

এ বিষয়ে জানতে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ারের ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তাই তার বক্তব্য নেওয়া যায়নি।

উল্লেখ্য, গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুর কাদেরের ছোট বোন রোকেয়া বেগমের বসুরহাট পৌরসভার থানার পোল সংলগ্ন বাস ভবন এইচ আর ভবনে কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেলের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে। এতে কাদের মির্জার প্রতিপক্ষ উপজেলা আ’লীগ অনুসারী নেতাকর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।

এ সম্পর্কিত আরও খবর