ফেয়ার ভোট হলে ওবায়দুল কাদেরের মন্ত্রীগিরি টঙে উঠবে: কাদের মির্জা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-09-01 17:37:58

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, ওবায়দুল কাদেরের কোন শরম নেই। যার শরম নেই, তাকে তার মাকে গালি দিলে সে কি রিয়েক্ট করবে, কি উত্তর দিবে। তার কাছে ক্ষমতাটা বড়, তিনি আওয়ামী লীগের মহাসচিব। ফেয়ার ভোট করেন না সচিবগিরি, মন্ত্রীগিরি টঙে উঠবে। সাহস থাকলে ফেয়ার ভোট করান।

বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ১০টায় বসুরহাট বাজারের বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, যখন বলি মানুষের ভোট অধিকার নিশ্চিত করতে হবে। এটা বললে ওপর থেকে নিচ পর্যন্ত কলিজায় ধরে যায়। আমার বড় দোষ হল এটা। আমি ভোট চুরির কথা বললে সব শিয়ালের এক ডাক। বাকি খেলা আজ থেকে খেলবো। ওবায়দুল কাদের ভানুমতির খেল ছেড়ে দেন। আপনার আমলনামা, আপনার স্ত্রীর আমলনামা আমার কাছে আছে। একরাম, নিজামকে যেভাবে ধোয়া হয়েছে, আপনাকেও ধোয়া হবে।

তিনি বলেন, ওবায়দুল কাদের শেখ হাসিনারে বলছে, আমাকে বাদ দেন, আপনি তাকে রাখেন। আমি তার জ্বালাই অস্থির হয়ে গেছি। শেখ হাসিনা বলে এটা তোমাদের পারিবারিক ব্যাপার তুমি তার সাথে কথা বল।

তিনি আরও বলেন, পুলিশ মা-বাবার থেকে ঘুষ খায়। পুলিশ এত খারাপ। আবার ভালোও আছে। আমাদের পুলিশ সুপার ছিল ইলিয়াছ শরীফ। নামেও শরীফ কাজেও শরীফ। একরামের রক্ত চক্ষুকে ভয় করত না।

এ সম্পর্কিত আরও খবর