কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, চালক-হেলপার নিহত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 05:22:24

কুমিল্লার চান্দিনায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। নিহতরা ওই বাসের চালক ও হেলপার ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

সোমবার (২৮ জুন) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার বাগুর পশ্চিমপাড়া (মালাগাজি) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সকাল ১০টা পর্যন্ত নিহতদের পরিচয় জানাতে পারেনি হাইওয়ে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সালেহ আহমেদ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দাউদকান্দি থেকে ছেড়ে আসা সিডিএম পরিবহনের যাত্রীবাহী বাসটি চান্দিনার  বাগুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে খাদে পড়ে। এ সময় হাইওয়ে টহল পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেন।

পুলিশ পরিদর্শক সালেহ আহমেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এ সময় বাসের চালক-হেলপারসহ আহত যাত্রীদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক ও হেলপারকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় আহত ৫ যাত্রীর মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন৷ বাকি ৩ যাত্রী চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। আমরা নিহতদের পরিচয় জানার চেষ্টা করছি।

এ সম্পর্কিত আরও খবর