ভালুকায় কলেজছাত্র সাঈম হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-25 22:59:29

ময়মনসিংহের ভালুকায় ফেসবুকে মন্তব্য করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় কলেজছাত্র সাঈম খান খুন হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫ জুলাই) রাতে নেত্রকোনার পূর্বধলা উপজেলার তারাকান্দা গ্রামের সবুজ মিয়ার বাড়ি থেকে আত্মগোপনে থাকা অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- আমান উল্লাহ পাঠানের ছেলে সাব্বির (১৭), মোফাজ্জল হোসেনের ছেলে সারোয়ার (২০) ও হাবিব উল্লাহর ছেলে সোহাগ (১৬)।

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার (৩ জুলাই) বিকেলে উপজেলার মেহেরাবাড়ী গ্রামের শাহাব উদ্দিনের ছেলে মিরাজ একই গ্রামের আমান উল্লাহ পাঠানের ছেলে সাব্বির, হাবিব উল্লাহর ছেলে সোহাগ ও সোলমানের ছেলে মনিরকে নিয়ে ফেসবুকে নেশাখোর মন্তব্য করে একটি কমেন্ট করে। এরই জেরে রোববার সন্ধ্যায় মিরাজের বিচার করার জন্য মনির মোবাইল ফোনে সাঈম খানসহ ৭-৮ জনকে ডেকে আনে। এ সময় দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে সাঈম খান ও মিরাজ আহত হন।

আহতদের উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মাঝে সাঈম খানকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে সে মারা যায়। এ ঘটনায় নিহত সাঈমের বাবা নাজিম উদ্দিন বাদী হয়ে গ্রেফতারকৃত তিন আসামিসহ ৫ জন এবং অজ্ঞাতনামা ৩/৪ বিরুদ্ধে ভালুকা মডেল থানায় একটি খুনের মামলা দয়ের করেন।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। তাছাড়া অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর