ফেরি থেকে পড়ে নিখোঁজের ৫৬ ঘণ্টা পর পদ্মায় ভেসে উঠল শিশুর লাশ

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪,কম | 2023-08-16 08:17:04

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট ফেরি থেকে পড়ে পদ্মায় নিখোঁজের ৫৬ ঘণ্টা পর বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল ১০টার দিকে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ভেসে উঠল শিশু রুকাইয়ার (৪) মৃতদেহ।

এর আগে গত সোমবার দিনগত রাত ২ টার দিকে সে ফেরি থেকে নদীতে পড়ে যায়। রুকাইয়া ঝিনাইদহ জেলার শৈলকোপা উপজেলার বাজারপাড়া মহল্লার সেলিম রেজার মেয়ে।

স্থানীয় অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেন, শিশুটির মৃতদেহ ফেরিঘাট এলাকায়ই কোথাও আটকে ছিল। কিন্তু উদ্ধারকর্মীরা দায়সারা ভাবে উদ্ধার অভিযান চালিয়েছেন বলে অনেকেই অভিযোগ করেন। এমনিতে শিশু রুকাইয়ার স্বজনরা দাবি করে আসছেন, পদ্মায় পাড়ে অন্তত ৫ ঘণ্টা পর উদ্ধার কাজ শুরু করে উদ্ধারকর্মীরা।

দৌলতদিয়া নৌ পুলিশ থানার ওসি মো. লাবু মিয়া জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দৌলতদিয়া ৬নং ফেরি ঘাটের পাশদিয়ে শিশুটির লাশ ভেসে যেতে দেখে স্থানীয়রা তাদের খবর দেয়। নৌ পুলিশ ও থানা পুলিশের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। শিশুটির পরিবারকে সংবাদ দেয়া হয়েছে। তারা এখানে আসছেন।

শিশুর পিতা সেলিম রেজা জানান, গত সোমবার দিনগত রাতে তার তারা ঢাকায় যাচ্ছিলেন। রাত ২টার দিকে তাদের প্রাইভেট কারটি দৌলতদিয়া ৩নং ফেরিঘাটে অপেক্ষমান রজনীগন্ধা ফেরিতে উঠলে তারা গাড়ি থেকে নেমে যান। এসময় ওই ফেরিতে একটি এসি বাস উঠে বিকট এক ধরনে শব্দ করে। এতে তার মেয়ে আতঙ্কগ্রস্থ হয়ে তাদের হাত ছেড়ে দৌঁড় দেয়। এরপর থেকে তার মেয়েকে আর পাওয়া যাচ্ছিল না।

এ সম্পর্কিত আরও খবর